মোবাইল চোর ও ছিনতাইকারীসহ গ্রেপ্তার ৪

0

নগরের কোতোয়ালিতে পৃথক অভিযানে পেশাদার মোবাইল চোর ও ছিনতাইকারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৩ মার্চ) সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

এর আগে মঙ্গলবার  (১২ মার্চ) কোতোয়ালির পুরাতন রেল স্টেশনের বাগদাদ হোটেল এলাকায় অভিযান চালিয়ে জাহাঙ্গীর আলমকে (৪০) গ্রেপ্তার করে পুলিশ।

পরবর্তীতে তার স্বীকারোক্তি অনুযায়ী রেলস্টেশন এলাকার একটি বাসায় তল্লাশি চালিয়ে ১৪৫টি বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল, ১০৬ জোড়া জুতা উদ্ধার করা হয়েছে। এ সময় রেহেনা বেগমকে (৪৫) আটক করা হয়।

পুলিশ জানায়, জাহাঙ্গীর আলম একজন পেশাদার চোর। পুরাতন কাপড় বিক্রয়ের ছদ্মবেশে বিভিন্ন এলাকার তালাবদ্ধ ফ্ল্যাটগুলোকে টার্গেট করে সে। পরে সুযোগ বুঝে মাত্র ৬ সেকেন্ডে ফ্ল্যাটের তালা খুলে মোবাইলসহ প্রয়োজনীয় আসবাবপত্র চুরি করে।

একইদিন রাতে অপর দুইটি অভিযানে নগরের হকার্স মার্কেটের গলির মুখ থেকে মো. কামরুল হাসান এবং জুবলী রোড এলাকায়  অলি উল্লাহ অলি (২৩) নামের পেশাদার দুইজনকে গ্রেপ্তার করা হয়। তারা ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত বলে জানায় পুলিশ।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মো. মহসীন বলেন, চুরি ও ছিনতাইয়ে জড়িত থাকায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

জয়নিউজ/পলাশ/বিশু

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...