নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করুন: কবিতা খানম

0

আসন্ন উপজেলা নির্বাচনের উপলক্ষে সংশ্লিষ্টদের উদ্দেশে নির্বাচন কমিশনার (ইসি) বেগম কবিতা খানম বলেছেন, নির্বাচনি পরিবেশ ও প্রক্রিয়া সুষ্ঠু রাখার দায়িত্ব কর্মকর্তাদের। রাষ্ট্র আপনাদের ওপর যে দায়িত্ব দিয়েছেন, সেটি সৎভাবে পালন করবেন। কোনো প্রলোভন যেন আপনাদের স্পর্শ না করে। সবাই নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবেন। পক্ষপাতমূলক আচরণ কারো কাছ থেকে প্রত্যাশা করি না।

বুধবার (১৩ মার্চ) সকালে চট্টগ্রাম সার্কিট হাউসের সম্মেলন কক্ষে ৫ম উপজেলা নির্বাচন উপলক্ষে আয়োজিত বিভাগীয় আইনশৃংঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রার্থীরা শুধু প্রার্থী হিসেবেই থাকবে। অন্যকোনো পরিচয়ে তারা যেন আপনাদের কাছে না পরিচিত না হয়। তাহলে পক্ষপাতমূলক আচরণের সুযোগ থাকবে না। ভোটারের নিরাপত্তা, ভোটাধিকার প্রয়োগসহ তফসিল ঘোষণা পর থেকে ফল ঘোষণা না হওয়া পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক রাখা আইনশৃংঙ্খলা বাহিনীর দায়িত্ব। এজন্য কেউ যাতে অবৈধ সুবিধা গ্রহণ করতে না পারে সে ব্যাপারে নজর রাখতে হবে।

প্রথম ধাপের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে উল্লেখ করে ইসি বেগম কবিতা খানম বলেন, বাকী চার ধাপ যাতে সুষ্ট হয়, সেদিকে লক্ষ্য রেখে কাজ করতে হবে।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন ইসি সচিব হেলালুদ্দীন আহমদ। সভায় আইনশৃংঙ্খলা বাহিনীসহ বিভিন্ন সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/রুবেল/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...