পানছড়িতে জমে উঠেছে প্রচার-প্রচারণা

0

১৮ মার্চ দ্বিতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় জমে উঠেছে প্রচার-প্রচারণা। প্রার্থীরা পাড়ায় পাড়ায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন।

নিজেদের জয় নিশ্চিত করতে দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে উঠান বৈঠক, লিফলেট বিতরণ, উন্নয়নের প্রতিশ্রুতি ও আপামর জনসাধারণের খোঁজখবর নিচ্ছেন তারা।

পানছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই করছেন তিনজন। এঁরা হলেন আওয়ামী লীগ মনোনীত বিজয় কুমার দেব (নৌকা), পাহাড়ের আঞ্চলিক দল ইউপিডিএফ (গণতান্ত্রিক) মনোনীত মিটন চাকমা (আনারস) ও ইউপিডিএফ মূল দলের মনোনীত প্রার্থী শান্তি জীবন চাকমা (কাপ-পিরিচ)।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিজয় কুমার দেব জানান, সারাদেশে সরকার উন্নয়ন করছে। ভোটে বিজয়ী হলে পানছড়ি উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করব। শিক্ষার মান আরো উন্নত করতে কাজ করব।

ইউপিডিএফ (গণতান্ত্রিক) মনোনীত প্রার্থী মিটন চাকমা বলেন, যদি নির্বাচন সুষ্ঠু হয়, আমি জয়ের ব্যপারে শতভাগ আশাবাদী। উপজেলার সকল মানুষ যাতে শান্তিতে বাস করতে পারে, সে লক্ষ্যে কাজ করে যাব।

ইউপিডিএফ সমর্থিত প্রার্থী শান্তি জীবন চাকমা বলেন, আমরা শান্তি চাই। উপজেলার সকল মানুষকে নিয়ে শান্তিতে বসবাস করার জন্য আমি কাজ করব। সবসময় গরিব-দুঃখী মানুষের পাশে থাকব।

এ উপজেলায় কেন্দ্র রয়েছে ২৪টি। ভোটার সংখ্যা ৪৮ হাজার ৮শ’ ৬৫ জন।

জয়নিউজ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...