ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট

0

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের শিমরাইল মোড় থেকে শুরু করে মেঘনা টোলপ্লাজা পর্যন্ত দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। প্রচণ্ড গরম আর তীব্র যানজটে চরম ভোগান্তিতে পড়েছেন হাজার হাজার মানুষ।

শুক্রবার (১৫ মার্চ) দুপুরে এ যানজট ভয়াবহ আকার ধারণ করে। নারায়ণগঞ্জের শিমরাইল মোড়, মদনগঞ্জ মোড়, মেঘনা টোলপ্লাজা, কাঁচপুর মোড়সহ বিভিন্নস্থানে শত শত মানুষ রাস্তার দু’পাশে যানবাহনের অপেক্ষায় আছেন। কখন যানবাহন পাবেন তারও কোনো নিশ্চয়তা নেই। এছাড়া বাসে থাকা যাত্রীরাও পড়েছেন বিপাকে।

যানবাহনে আটকে থাকা যাত্রীরা জানান, সকালে মদনগঞ্জ থেকে গাড়িতে উঠে দুই ঘণ্টায় মাত্র একটু আসলাম। গাড়িতো চলেই না। কখন যে বাড়ি পৌঁছাবো কে জানে।

ঢাকা থেকে কুমিল্লামুখী এক যাত্রী বলেন, তিনদিনের ছুটিতে পরিবার নিয়ে গ্রামের বাড়িতে যাচ্ছি। সকাল থেকে এখনো জ্যামেই পড়ে আছি। এখানেই দুপুর ও রাতের খাবারের সময় পার হবে বলে মনে হচ্ছে।

জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) শরিফুল বলেন, মূলত রাতে মেঘনা ব্রিজে একটি যানবাহন নষ্ট হয়ে যাওয়ায় এ যানজটের সৃষ্টি হয়েছে। আবার একসঙ্গে তিনদিনের ছুটিতে অনেকেই গ্রামের বাড়ি ফিরছেন। যানজট এখনো রয়েছে, নিয়ন্ত্রণে আমাদের সহায়তা করছে পুলিশও।

জয়নিউজ/অভিজিত/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...