মকরের ঝামেলার আশঙ্কা, বৃশ্চিকের ভাগ্যোন্নতি

0

মেষ : শনি-চন্দ্রের প্রভাবে দিনটি তথ্যগত বিভ্রাটের। যোগাযোগে কিছু বাধা-বিপত্তির আশঙ্কা রয়েছে। পত্রিকা প্রকাশক ও সাংবাদিকদের দিনটি ভালো যাবে না। ছোট ভাই-বোনের কেউ অনভিপ্রেত ঝামেলায় পড়তে পারে। বিকেলে পারিবারিক জটিলতার সম্মুখিন হতে পারেন। মায়ের শরীর ভালো যাবে না। আত্মীয়ের সাহায্য লাভের যোগ।

বৃষ : দিনটি আর্থিক দিক থেকে ঝামেলাপূর্ণ। নগদ টাকার সঙ্কটে পড়তে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসা-বাণিজ্যে কিছু বাকি বকেয়া পড়তে পারে। বিকেল থেকে ব্যবসায়িক যোগাযোগে কোনো রহস্যজনক ঘটনা ঘটতে পারে। আত্মীয়ের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। অনৈতিক কাজ-কর্ম থেকে নিজেকে বিরত রাখুন।

মিথুন : দিনটি মিশ্র সম্ভাবনাময়। তবে সকালের দিকে মানসিক দুশ্চিন্তা ও অস্থিরতায় ভুগতে পারেন। বয়স্কদের শরীর ভালো যাবে না। বাতের ব্যাথায় কষ্ট পেতে পারেন। সাংসারিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য দেখা দেবে। বিকেলে হঠাৎ করেই কোনো উৎস থেকে ধনলাভের যোগ প্রবল। বকেয়া কিছু টাকা আদায় হতে পারে।

কর্কট : সকালটা ব্যয়বহুল। দূরের যাত্রায় কিছু বাধা-বিপত্তির সম্মুখিন হতে হবে। ট্র্যাভেল এজেন্ট ও ট্যুর অপারেটরদের আশানুরূপ ব্যবসা-বাণিজ্য হবে না। মামলা মোকর্দমায় ব্যয় বৃদ্ধির আশঙ্কা। বিকেল থেকে ব্যবসায়িক ঝামেলার অবসান হবে। ব্যক্তি ও কর্মজীবনে সাফল্য লাভের সুযোগ পেতে পারেন।

সিংহ :
দিনটি ভালো যাবে না। ঠিকাদারি কাজে কোনো বাধা-বিপত্তি দেখা দেবে। চাকরিজীবীরা বাড়তি আয়ের আশা করতে পারেন। বড় ভাই-বোনকে আর্থিক সাহায্য করতে হবে। বিকেলের পর ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে। সাংসারিক কারণে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। বিদেশযাত্রার যোগ প্রবল।

কন্যা : কর্মে নানারকম বাধা-বিপত্তি দেখা দেবে। পদস্থ কোনো কর্মকর্তার সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। বিকেলের পর থেকে সময় আর্থিক ক্ষেত্রে বলবান। বকেয়া বিল আদায় হতে পারে। কোনো বন্ধু বা বড় ভাই-বোনের সাহায্য পেতে পারেন। ব্যবসায় বৈদেশিক যোগাযোগ বলবান। অনলাইন কেনাকাটায় অগ্রগতি হবে।

তুলা : দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্যোন্নতিতে কিছু বাধা-বিপত্তির সম্মুখিন হতে হবে। উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার ক্ষেত্রে হতাশা দেখা দেবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অগ্রগতি আশা করা যায়। বিকেল থেকে কর্মস্থলে কিছু উন্নতি হতে থাকবে। সহকর্মী বা উচ্চপদস্থ কর্মকর্তার সাহায্য আশা করতে পারেন । পিতার সঙ্গে কোনো কর্মের বিষয়ে আলোচনা হতে পারে।

বৃশ্চিক : দিনটি ঝামেলার। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বাড়তে পারে। রাস্তাঘাটে পুলিশ প্রশাসনের দ্বারা হয়রানির শিকার হবেন। আইনগত জটিলতা বৃদ্ধির আশঙ্কা। বিকেলের পর কোনো ভালো সংবাদ পেতে পারেন। ভাগ্যোন্নতির সুযোগ পেতে পারেন। বিদেশযাত্রার ক্ষেত্রে সাফল্য আসবে।

ধনু :
দিনটি ভালো যাবে না। দাম্পত্য কলহের শিকার হতে পারেন। ব্যবসা-বাণিজ্যে বাধা-বিপত্তি দেখা দেবে। জাতিকাদের বিবাহের ক্ষেত্রে অপ্রত্যাশিত বাধা-বিপত্তির আশঙ্কা। বিকেলের দিকে পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। অল্পবয়স্ক কোনো ব্যক্তির সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। রাস্তাঘাটে সতর্কতা অবলম্বন করুন। কারো মৃত্যু সংবাদ আসতে পারে। ঋণযোগ রয়েছে।

মকর :
কাজ-কর্মে ঝামেলার আশঙ্কা প্রবল। সহকর্মী বা অধিনস্ত কর্মচারীর দ্বারা কোনো ঝামেলা হতে পারে। শরীর কিছুটা দুর্বল থাকতে পারে। বাতের ব্যথায় কষ্ট পাওয়ার যোগ প্রবল। বিকেল থেকে অংশীদারি ব্যবসা- বাণিজ্যে কিছু জটিলতা দেখা দিতে পারে। দাম্পত্যক্ষেত্রে অশান্তির আশঙ্কা। অংশীদারি কাজে বিবাদের সম্মুখিন হতে হবে।

কুম্ভ : দিনটি মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশুনা নিয়ে কিছুটা দুশ্চিন্তায় পড়তে পারেন। সৃজনশীল কাজে বাধা- বিপত্তির আশঙ্কা প্রবল। রোমান্টিক সম্পর্ক কিছুটা নাজুক অবস্থায় পড়তে পারে। বিকেল থেকে সময় কিছুটা ঝামেলাপূর্ণ । শরীর ভালো যাবে না। কাজের লোকের সঙ্গে কোনো বিষয়ে দ্বন্দ্ব হতে পারে।

মীন :
দিনটি ভালো যাবে না। প্রত্যাশিত কাজে কিছু ঝামেলার সম্মুখিন হতে হবে। সাংসারিক বিষয় নিয়ে মায়ের সঙ্গে বিরোধ দেখা দিতে পারে। বিকেল থেকে প্রেমের ক্ষেত্রে কোনো বন্ধুর কারণে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে। সৃজনশীল কাজে আশানুরূপ সাফল্য পাবেন না। সন্তানের পড়াশুনা নিয়ে কিছুটা দুশ্চিন্তায় ভুগতে পারেন।

আরও পড়ুন
লোড হচ্ছে...