ঈদে চট্টগ্রামজুড়ে চারস্তরের নিরাপত্তা

0

পবিত্র ঈদ-উল-আযহাকে কেন্দ্র করে চট্টগ্রামজুড়ে নেয়া হয়েছে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা। এছাড়া সারাশহরে ৫৪টি স্পটে তিন হাজারের অধিক পুলিশ ফোর্স থাকবে বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মোঃ মাহাবুবর রহমান।

মঙ্গলবার (২১ আগস্ট) চট্টগ্রামের জামিয়াতুল ফালাহ জামে মসজিদে ঈদের জামায়াতের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব তথ্য দেন।

এই সময় সিএমপি কমিশনার বলেন, ঈদের জামায়াতে প্রবেশ ও বাহিরের পথে আর্চওয়ে গেইট, মেটাল ডিটেকটর মজুদ থাকবে। পোশাক পরিহিত পুলিশের সাথে সাদা পোশাক পরিহিত গোয়েন্দা পুলিশসহ তিন হাজার পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া ঈদের জামায়াত থাকবে সিসি ক্যামেরার আওতায়।

ঈদ উপলক্ষে শহর ছাড়া নগরবাসীর জন্য দিয়েছেন স্বস্তির খবর। তিনি বলেন, বাসাবাড়ির নিরাপত্তার জন্য বিশেষ মোবাইল টিম মোতায়েন থাকবে।

চামড়া ব্যবস্থাপনা সর্ম্পকে তিনি বলেন, কোরবানির পশুর চামড়া যাতে অবৈধভাবে পাচার হতে না পারে তার জন্য পুলিশ সর্বোচ্চ সতর্ক থাকবে।

এই সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, বিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

আরও পড়ুন
লোড হচ্ছে...