নামাজ না পড়ায়!

0

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের কিশলয় আদর্শ শিক্ষা নিকেতনের ৩ ছাত্রকে পিটিয়ে জখম করেছেন খণ্ডকালীন শিক্ষক নুরুল হক। শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় বিদ্যালয়ের ছাত্রাবাসের ওই ৩ ছাত্রকে নামাজ না পড়ার কারণে মারধর করা হয়।

এই ছাত্ররা হলো অষ্টম শ্রেণির হামিদুল ইসলাম, সপ্তম শ্রেণির তাসফিকুল ইসলাম তাহসিন ও তৃতীয় শ্রেণির সজিব উদ্দীন। আহত ছাত্রদের চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত হামিদুল ইসলামের মা শামিমা আক্তার বাদি হয়ে এ ব্যাপারে চকরিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে শামিমা আক্তার জানান, শুক্রবার আমার ছেলেসহ আরো দুই ছাত্রকে নামাজ না পড়ার অজুহাতে ব্যাপক মারধর করেন শিক্ষক নুরুল হক। তাদের চিৎকারে অপর ছাত্ররা ছাত্রাবাসের তত্ত্বাবধায়ককে জানালে তিনি দ্রুত আহত ছাত্রদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

ছাত্রাবাসের তত্ত্বাবধায়ক জানান, বিষয়টি প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতিসহ অন্যান্য সদস্যদের জানানো হয়েছে। ছাত্র হামিদসহ তিনজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ছাত্রাবাসটির আবাসিক ছাত্ররা জানায়, ওই শিক্ষক এ ঘটনা কাউকে না বলতে তাদেরকে ভয়-ভীতি দেখান। রাতে অন্যজনের মোবাইল ফোন থেকে গোপনে ঘটনাটি হামিদের মাকে জানানো হয়।

এ ব্যাপারে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তাজুল ইসলাম জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, আহত এক শিক্ষার্থীর অভিভাবক থানায় লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষ হলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/গিয়াস/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...