আপনার মাঝে মায়ের প্রতিচ্ছবি খুঁজে পাই: নুর

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মধ্যে নিজের মায়ের প্রতিচ্ছবি দেখতে পান বলে জানিয়েছেন ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক। তিনি বলেন, ছোট বেলায় মাকে হারিয়েছি। আপনার (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) মাঝেই আমি আমার মায়ের প্রতিচ্ছবি খুঁজে পাই। তখন প্রধানমন্ত্রী তাকে পাশে বসান। এসময় প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করেন নুর।

শনিবার (১৬ মার্চ) বিকেলে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি প্রধানমন্ত্রীকেই এই কথা জানান।

ডাকসু ভিপির বক্তব্য দেওয়ার পর আমন্ত্রিত নেতাদের উদ্দেশে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী। এর আগে বক্তব্য রাখেন ডাকসু সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৮টি হল ছাত্র সংসদের সহসভাপতি ও সাধারণ সম্পাদকরাও বক্তব্য রাখেন।

ডাকসু কার্যকরে প্রধানমন্ত্রীর সহায়তা চেয়েছেন নুর। হল সংসদের নেতারা আবাসিক শিক্ষার্থীদের ও হলের নানা সমস্যর কথা তুলে ধরেন প্রধানমন্ত্রীর কাছে। প্রধানমন্ত্রী তাদের সব ধরনের সহায়তার আশ্বাস দেন।

এর আগে ডাকসুর ভিপি নুরুল হকসহ অন্যান্য নেতারা গণভবনে পৌঁছান। সেখানে যান ১৮টি হল সংসদের নেতারাও। গণভবনের সামনে নতুন ভিপি নুরুল হক ও জিএস গোলাম রাব্বানি কুশল বিনিময় করেন ও কোলাকুলি করেন।

পরে তারা গণভবনের ভেতরে প্রবেশ করেন। গণভবনের সামনে হাস্যজ্জল ছিলেন অন্য নেতারাও। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার্য, কোষাধ্যক্ষ এবং প্রতিটি হলের প্রাধ্যক্ষও রয়েছেন গণভবনে। ডাকসুতে জয়ীদের পাশাপাশি ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতিসহ সংগঠনটির অনেক নেতাও গণভবনে যান।

জয়নিউজ/অভিজিত/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...