বৃশ্চিকের ভাগ্যোন্নতি, ধনুর ঝুঁকিপূর্ণ দিন

0

মেষ: পারিবারিক পরিবেশ খুব একটা ভালো যাবে না। মায়ের স্বাস্থ্যগত চেকআপের প্রয়োজন হতে পারে। গৃহস্থালী কোনো বিষয়ে আত্মীয়ের সঙ্গে বিরোধে না জড়ানোই ভালো। যানবাহন বা ভূমি বিষয়ে কোনো ঝামেলার অবসান আশা করা যায়। কোনো বৈদেশিক সুযোগ পেয়ে যেতে পারেন। কর্মস্থলে সাফল্যলাভের যোগ।

বৃষ: দিনটি খুব একটা ভালো নয়। ছোট ভাই-বোনের জন্য কিছুটা ব্যস্ত থাকতে পারেন। প্রতিবেশির সঙ্গে বিবাদে না জড়ানোই ভালো। সাংবাদিক ও কলামিস্টদের কাজের চাপ বৃদ্ধি পাবে।। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় ক্ষতির আশঙ্কা। অ্যাপভিত্তিক সেবাদানে কোনো জটিলতার সম্মুখীন হতে হবে।

মিথুন: বকেয়া ধন লাভে জটিলতা দেখা দেবে। খুচরা ও পাইকারি বাণিজ্যে কিছু আয়ের সুযোগ যেমন পাবেন, ঠিক তেমনি কমিশন বাণিজ্যেও আশানুরূপ আয়ের সম্ভাবনা, অনৈতিক পথে ধনলাভের যোগ। খাদ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলোর আয়ের ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে। সঞ্চয়ের প্রচেষ্টায় রহস্যজনক বাধার আশঙ্কা।

কর্কট: কাজে কর্মে সতর্ক হতে হবে। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। গৃহস্থালী কাজে ব্যস্ত হতে পারেন। ব্যবসায়িক বিষয়ে কোনো আলোচনায় অগ্রগতি আশা করা যায়। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আবহাওয়ার তারতম্যের কারণে সিজেনাল অসুখে ভুগতে পারেন।

সিংহ: ব্যবসায়িকভাবে খুব একটা ভালো যাবে না। দূরের যাত্রার যোগ প্রবল। কোনো বন্ধুর সঙ্গে বিদেশ যাওয়ার সুযোগ আসবে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের কাজে আশানুরূপ লাভের আশা নেই বললেই চলে। প্রবাসীদের দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। কর্মস্থলে কিছু জটিলতার সম্মুখীন হতে পারেন।

কন্যা: দিনটি ভালো যাবে। বড় ভাই-বোনের কাছ থেকে কিছু সাহায্য পেয়ে যাবেন। ব্যবসায় বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। রোমান্টিক বিষয়ে বড় ভাই-বোনের সঙ্গে আলোচনায় সফল হবেন। কোনো বন্ধুর সঙ্গে ব্যবসায়িক বিষয়ে মনোমালিন্য হবার আশঙ্কা প্রবল। বিদেশ থেকে অর্থলাভের যোগ রয়েছে।

তুলা: দিনটি ভালো যাবে না। পিতার সঙ্গে সাংসারিক কোনো বিষয়ে কিছুটা মনোমালিন্যের আশঙ্কা। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সঙ্গে মতানৈক্য দেখা দিতে পারে। বেসরকারি চাকরিজীবীদের রহস্যজনক ঝামেলা দেখা দেবে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সাফল্যলাভের আশা আছে। বিদেশী প্রতিষ্ঠানে কর্মের সুযোগ আসতে পারে।

বৃশ্চিক: দিনটি ভাগ্যোন্নতির। পরিকল্পনা মত কাজে সাফল্য আসবে। রহস্যজনক কারণে কাজে বাধা দেখা দেবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে কোনো টেকনিক্যাল বিষয়ে সাফল্য পাবেন। ধর্মীয়কাজে মেডিটেশন বা সাধনায় সাফল্য আসবে। বৈদেশিক বৃত্তিলাভের যোগ প্রবল। বিদেশে জীবিকার জন্য যেতে পারেন।

ধনু: দিনটি ঝুঁকিপূর্ণ। আর্থিক ক্ষেত্রে ঝুঁকি বৃদ্ধি পাবে। পুলিশ প্রশাসনের দ্বারা গ্রেপ্তার ,মামলা ,হামলা বা হয়রানির আশঙ্কা রয়েছে। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতা বা মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে দুর্ঘটনা এড়িয়ে চলতে হবে। চিকিৎসক বা কোনো কবিরাজের কাছে যেতে পারেন।

মকর: দিনটি ভালো যাবে না। কাজে-কর্মে কিছু বাধা দেখা দেবে। মানসিকভাবে অস্থির থাকতে পারেন। অধীনস্থ কর্মচারীর সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। অনৈতিক কোনো সম্পর্কের কারণে বদনাম ছড়াতে পারে। ব্যবসায়িক কাজে ব্যয় বৃদ্ধি পাবে।

কুম্ভ: দৈনন্দিন ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসা-বাণিজ্যে পরিবহন সংক্রান্ত কোনো ঝামেলা দেখা দেবে। প্রবাসীদের কাজে-কর্মে অগ্রগতি আশা করা যায়। আইনগত কোনো জটিলতায় জরিমানা দিতে পারেন। কারাবাসের আশঙ্কা রয়েছে। বিদেশ যাত্রার ক্ষেত্রে রহস্যজনক জটিলতা দেখা দেবে।

মীন: প্রেম-প্রণয়ে সাফল্য লাভের যোগ রয়েছে। বিদ্যার্থীদের পরীক্ষার প্রস্তুতি সফল হবে। সৃজনশীল কাজের সঙ্গে জড়িতদের নতুন কাজের যোগ রয়েছে। শিল্পী ও কলাকুশলীদের দূরের যাত্রার যোগ প্রবল। বিক্রয় প্রতিনিধিদের কাজে কিছু সাফল্য আশা করা যায়।

আরও পড়ুন
লোড হচ্ছে...