বিএনপির ১৮ নেতা দল থেকে বহিষ্কার

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা তৃণমূলের আরো ১৮ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি।

- Advertisement -

বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, তিন জেলা- চট্টগ্রাম, পিরোজপুর ও দিনাজপুরের ১৮ নেতাকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

- Advertisement -google news follower

বহিষ্কৃতরা হলেন- চট্টগ্রামের হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সৈয়দ মোস্তফা আলম মাসুম, পিরোজপুর জেলা বিএনপির সদস্য ও জিয়ানগর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফায়জুল কবির তালুকদার, নাজিরপুর উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক সেলিনা বেগম, নেছারাবাদ উপজেলা বিএনপির সদস্য ও জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি জাহানারা বেগম, দিনাজপুর জেলা বিএনপির সদস্য ও পার্বতীপুর উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা সাহিদা খাতুন, ফুলবাড়ি উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা হাসনা বেগম, বিরামপুর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, বিরামপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মঞ্জুর রশিদ রতন, বিরামপুর উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা উম্মে কুলসুম বানু, বিরামপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই, নবাবগঞ্জ উপজেলা মহিলা দলের সভাপতি লিপি বেগম, নবাবগঞ্জ উপজেলা বিএনপি ও উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা শাবানা বেগম, জেলা বিএনপির সদস্য ও কাহারোল উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হবিবর রহমান হবি, জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজা বেগম সোনা, খানসামা উপজেলা বিএনপির সদস্য এটিএম সুজাউদ্দিন শাহ লুহিন, হাকিমপুর উপজেলা মহিলা দলের সভাপতি ও জেলা মহিলা দলের সহসভাপতি পারুল নাহার, জেলা মহিলা দলের সদস্য আক্তারা চৌধুরী এবং হাকিমপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ওয়াহেদুর রহমান রিপন।

এ নিয়ে এক মাসে বিএনপির তৃণমূলের প্রায় ১৪২ নেতাকে বহিষ্কার করা হলো, যারা দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে স্বতন্ত্রভাবে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/অভিজিত/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM