‘বঙ্গবন্ধু এসেছিলেন মানবমুক্তির কেতন উড়িয়ে’

0

লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নামের মানুষটি জন্মেছিলেন বাঙালির মুক্তির তাগিদেই। শুধু জাতিসত্ত্বার প্রশ্নেই নয়, তিনি এসেছিলেন মানবমুক্তির কেতন উড়িয়ে।

রোববার (১৭ মার্চ) সকাল ৯টায় নগরের লালখান বাজার ইস্পাহানির মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

সভায় বক্তারা আরো বলেন, যে নেতার জন্ম না হলে আমরা স্বাধীন স্বার্বভৌমত্ব রাষ্ট্র পেতাম না। যার নেতৃত্বে মুক্তিযুদ্ধে জয়লাভ করে পৃথিবীর মানচিত্রে পরিবর্তন হয়েছিল। লাল সবুজের পতাকা আমরা পেয়েছিলাম। তাঁর জন্মদিন মানেই জাতীয় শিশু দিবস।

লালখান ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক আহম্মেদের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন খুলশী থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মমিনুল হক, আওয়ামী লীগ নেতা এনামুল হক বকুল, আনিসুর রহমান, যুবলীগ নেতা আজম হোসেন হিরু, মাইন উদ্দীন হানিফ, সনেট চক্রবত্রী, আছাদুর জাম্মান জেবিন, ওয়াসিম উদ্দিন, ফয়সল আহম্মেদ, আইনুল কাদের নিপু ও ফয়সল আহম্মেদ দীন ইসলাম।

জয়নিউজ/কাউছার/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...