পরিবারই পারে মাদক থেকে তরুণদের দূরে রাখতে: মেয়র

0

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বাবা-মায়ের আন্তরিক আচরণই পারে সন্তানদের মাদক থেকে দূরে রাখতে এবং একটি সুস্থ ও উদ্যমী তরুণ সমাজ গড়ে তুলতে। মাদকদ্রব্য থেকে তরুণদের দূরে রাখতে সবচেয়ে বড় ও গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হবে তার পরিবারকে। সন্তান কার সঙ্গে মেলামেশা করছে তা নিশ্চিত করাও বাবা-মায়ের অন্যতম দায়িত্ব।

সোমবার (১৮ মার্চ) সকালে পাহাড়তলী ওয়ার্ডের উদ্যোগে টাইগারপাস বহুমুখী উচ্চ বিদ্যালয়ে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতি বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরণের সভাপতিত্বে সভায়  বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভ্যাটেরিনারি এনিমেল এন্ড সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক গৌতম বুদ্ধ দাশ, চসিক আইন শৃংখলা স্ট্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর এইচ এম সোহেল, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ, চসিক নিবার্হী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার ও স্পেশাল ম্যাজিষ্ট্রেট জাহানারা ফেরদৌস।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টাইগারপাস বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোজাম্মেল হক, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহমেদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক কায়সার মালীক, সাবেক কাউন্সিলর রফিকুল ইসলাম, সাবেক পুলিশ সুপার আল্লাহ বক্স, শিক্ষা বোর্ডের সাবেক উপ সচিব প্রফেসর ফরমজুল হক, রেল শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, তালিমুল কোরান  কমপ্লেক্সের চেয়ারম্যান মাওলানা আবু তৈয়ব, মো. মহসিন, বাবু মৃণাল কান্তি দাশ প্রমুখ।

জয়নিউজ/রুবেল/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...