বরকলে জেএসএস সমর্থিত প্রার্থীরা বেসরকারিভাবে বিজয়ী

0

রাঙামাটির বরকলে উপজেলা পরিষদ নির্বাচনে জনসংহতি সমিতির (জেএসএস) সমর্থিত প্রার্থীরা বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

এর আগে সোমবার (১৮ মার্চ) ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

উপজেলার ১৭টি ভোট কেন্দ্রের মধ্যে ১৬টি কেন্দ্রে বেসরকারি ফলাফলে সন্তু লারমার নের্তৃত্বাধীন জেএসএস সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বিধান চাকমা আনারস মার্কায় পেয়েছেন ১২ হাজার ৬শ’ ৮১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের সমর্থিত সুবির কুমার চাকমা নৌকা মার্কায় পেয়েছেন ৮ হাজার ১০২ ভোট। ভাইস চেয়ারম্যান পদে জেএসএস সমর্থিত শ্যামরতন চাকমা চশমা মার্কায় পেয়েছেন ১৫ হাজার ৯শ’ ৯২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. লোকমান টিউবওয়েল মার্কায় পেয়েছেন ৪ হাজার ৫শ’ ৬৯ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেএসএস সমর্থিত সুচরিতা চাকমা পেয়েছেন ১৩ হাজার ১শ’ ৯৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাখী চাকমা সেলাই মেশিন মার্কায় পেয়েছেন ৭ হাজার ৪শ’ ৭৪ ভোট।

এদিকে সিএমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও শুকনাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দুইটির ভোটের ফলাফল না আসায় সরকারিভাবে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়নি।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শহীদুল ইসলাম জয়িনিউজকে বলেন, উপজেলা ১৭টি ভোট কেন্দ্রের মধ্যে বরুণাছড়ি জোন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রটিতে অনিয়মের অভিযোগে স্থগিত করা হয়। এরপর বাকী সিএমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও শুকনাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দু’টি হেলিসর্টি হওয়ার কারণে ফলাফল আসতে দেরি হওয়ায় বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করা যায়নি। দুই-একদিনের মধ্যে ঐ দুইটি কেন্দ্রের ফলাফল আসলে কেন্দ্রগুলোর ফলাফলের তালিকা জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে পাঠানো হবে। জেলা রিটার্নিং কর্মকর্তা বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করবেন।

জয়নিউজ/পুলিন বিহারী/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...