লক্ষ্মীপুরে স্কুলছাত্রী হত্যা মামলার বাদী এখনো নিখোঁজ

0

লক্ষ্মীপুরের স্কুল ছাত্রী শিলা হত্যা মামলার বাদী ও মা নুর জাহান বেগম নয়ন অপহরণের ১৫ দিন পরও তাকে উদ্ধার করতে পারেনি চন্দ্রগঞ্জ থানা পুলিশ।
এর আগে ৫ মার্চ লক্ষ্মীপুর আদালতে আসার পথে নুর জাহান বেগম নয়নকে অপহরণ করে নিয়ে যায় বলে অভিযোগ করেন নয়ন বেগমের মেয়ে শিমু আক্তার ও স্বামী কাঠমিস্ত্রী দুলাল হোসেন।

জানা যায়, নুর জাহান বেগম নয়নের মেয়ে শিমু আক্তার অপহরণের দিন রাতে (৫ মার্চ) চন্দ্রগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি করার পর তদন্ত কর্মকর্তা দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক জসিম উদ্দিনকে তদন্তের দায়িত্ব দেওয়া হলেও তিনি অদৃশ্য কারণে তদন্ত কাজ না করে নীরব ভূমিকা পালন করে যাচ্ছেন বলে অভিযোগ করেছে বাদী শিমু আক্তার।

এদিকে শিমু আক্তার তার মাকে উদ্ধার করার জন্য ৭ মার্চ বিকেলে র‌্যাবকে একটি লিখিত অভিযোগ দিলেও এখন পর্যন্ত কোনো সন্ধান করতে পারেনি বলে জানা গেছে।

এ বিষয়ে মঙ্গলবার (১৯ মার্চ) দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও পুলিশ পরিদর্শক জসিম উদ্দিন জয়নিউজকে জানান, তদন্ত কাজ শুরু করলেও অসুস্থতা ও নানাব্যস্ততার কারণে তদন্ত কাজ পুরোপুরি শুরু হয়নি। নুর জাহান বেগম নয়নের মোবাইল কললিস্ট এখনো হাতে এসে পৌঁছায়নি।

উল্লেখ, ২০১৮ সালের ২৮ ফেব্রুয়ারি লক্ষ্মীপুরের উত্তর জয়পুর ইউনিয়নের গোপালপুর দ্বারিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ও দুলাল হোসেনের ছোট মেয়ে শিলা আক্তার(১৩) বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষিকার অমানবিক নির্যাতনে অসুস্থ হয়ে পড়লে তাকে স্বজনরা মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

হত্যা মামলার বাদী নুর জাহান বেগম নয়নকে উদ্ধারের জন্য আইনশৃঙ্খলা বাহিনী ও স্বরষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন অপহৃত নুর জাহান বেগম নয়নের স্বজনরা।

জয়নিউজ/আতোয়ার/বিশু

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...