মুরগির আক্রমণে শিয়ালের মৃত্যু!

ফ্রান্সে মুরগিদের আক্রমণে এক শিয়ালের মৃত্যু হয়েছে।
উত্তর-পশ্চিমাঞ্চলে একটি স্কুলের মুরগির খামারে ব্রিট্টানিতে একটি মুরগির খাঁচায় শিয়ালটি হঠাৎ ঢুকে পড়লে তখনই খাঁচার দরজা বন্ধ হয়ে যায়। আর এরপরই ঘটে অস্বাভাবিক এ ঘটনা।

- Advertisement -

জানা যায়, ওই খাঁচায় তিন হাজার মুরগি ছিল। পরের দিন খামারের এক কোণায় শিয়ালটির মরদেহ পাওয়া যায়। শিয়ালটির ঘাড়ে মুরগির ঠোঁটের আঘাতের চিহ্ন পাওয়া যায়।

- Advertisement -google news follower

কৃষি বিষয়ক স্কুল গ্রস-চেনের ফার্মিং-এর প্রধান প্যাসকেল ড্যানিয়েল বলেন, এগুলো এদের (মুরগির) সহজাত প্রবৃত্তি। তারা ঠোঁট দিয়ে তাকে (শিয়ালটিকে) আক্রমণ করে।

পাঁচ একর জমির উপর করা এ খামারে প্রায় ছয় হাজার মুরগি পালন করে। দিনের বেলায় খাঁচার দরজা খুলে রাখা হয় যাতে মুরগীগুলো বাইরে ঘোরাফেরা করতে পারে। ধারণা করা হচ্ছে, সে সময়ই শিয়ালের বাচ্চাটি মুরগীর খাঁচায় ঢুকে পরে।

- Advertisement -islamibank

ড্যানিয়েল আরো বলেন, সম্ভবত এতগুলো মুরগীর আক্রমণে শিয়ালটি ভয় পেয়েছিল। মুরগীগুলো দলবদ্ধ অবস্থায় খুবই নাছোড়বান্দা হয়ে উঠেছিল।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM