বিরোধী পক্ষ নানামুখী অপতৎপরতা চালাচ্ছে: মেয়র নাছির

0

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নগরপিতা আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিরোধী শক্তি সরকারের ভাবমূর্তি বিনষ্ট করার জন্য নানামুখী অপতৎপরতা চালাচ্ছে। জনগণকে বিভ্রান্ত করছে। এই অপতৎপরতা প্রতিরোধে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী অঙ্গ সংগঠন হিসেবে তাঁতী লীগকে কাজ করতে হবে।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাব ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে বাংলাদেশ তাঁতী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নগরপিতা। সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

নগরপিতা বলেন, বাংলাদেশ তাঁতী লীগ চট্টগ্রাম মহানগর শাখার সাংগঠনিক পরিধি বাড়াতে নগরের ৪১ টি ওয়ার্ড ও ১৬ টি থানায় কার্যকরী কমিটি গঠন করুন। এ ব্যাপারে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে সকল ধরণের সহযোগিতা থাকবে।

সংগঠনের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে নগরপিতা বলেন, তাঁতী লীগের চট্টগ্রাম মহানগর কমিটি অনুমোদন লাভের পর থেকেই ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে। এটা অব্যাহত রাখতে হবে। জনগণের কাছে সরকারের উন্নয়ন, সফলতা তুলে ধরতে হবে।

বাংলাদেশ তাঁতী লীগ চট্টগ্রাম মহানগর শাখার আহ্বায়ক নুরুল আমিন মানিকের সভাপতিত্বে ও সদস্য সচিব রত্নাকর দাশ টুনুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান।

সভায় চট্টগ্রাম মহানগর তাঁতী লীগের যুগ্ম-আহ্বায়ক শহীদ উদ্দিন, এবিএম মাসুম আহমেদ, গিয়াস উদ্দিন, আবু বক্কর, এসএম কালাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা তাঁতী লীগের আহ্বায়ক দিদারুল আলম, উত্তর জেলা তাঁতী লীগের আহ্বায়ক ফয়েজ আহম্মদ বাদল, সদস্য নরুল ইসলাম, রূপক চৌধুরী, প্রকৌশলী সৈকত দাশ, অমিত দাশ, মো. জুয়েল, যীশু তালুকদার, মো. আজিজ, অ্যাডভোকেট তরিকুল ইসলাম, মো. সরওয়ার্দী, মো সেলিম, আসাদুজ্জামান বাবু, কামরুল ইসলাম হীরা প্রমুখ।

জয়নিউজ/কাউছার/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...