বাঘাইছড়ি হত্যাকাণ্ডের প্রতিবাদে কাপ্তাইয়ে মানববন্ধন

বাঘাইছড়িতে পার্বত্য সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দুইজন প্রিসাইডিং অফিসারসহ ৭জন নিহতের ঘটনার প্রতিবাদে কাপ্তাই উপজেলায় শিক্ষকদের প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১৯ মার্চ) বিকেলে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

কর্ণফুলী সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরীর সভাপতিত্বে ও শিক্ষক মাহবুব হাসান বাবুর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মংসুই ছাইন চৌধুরী, শিক্ষক তপন কুমার মল্লিক, বিপুল বড়ুয়া, নাজমা বেগম, ইসমাইল হোসেন, সুইহ্লাপ্রু মারমা ও জয়সীম বড়ুয়া।

নারকীয় এ হত্যাকাণ্ডের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শিক্ষক নেতৃবৃন্দ অবিলম্বে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান। তারা বলেন, এধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড যাতে ভবিষ্যতে আর না ঘটে তার ব্যবস্থা সংশ্লিষ্ট প্রশাসনকে করতে হবে।

- Advertisement -islamibank

মানববন্ধনে ঘটনার সঙ্গে জড়িতদের আটক ও শাস্তির দাবি জানিয়ে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি উপজেলা ইউএনও আশরাফ আহমেদ রাসেলের হাতে তুলে দেন তারা।

জয়নিউজ/নজরুল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM