সিআইইউর শিক্ষক মোসলেহ উদ্দিনের পিএইচডি ডিগ্রি লাভ

0

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের প্রধান মোসলেহ উদ্দিন চৌধুরী খালেদ পিএইচডি ডিগ্রি লাভ করেছেন।

তার গবেষণা অভিসন্দর্ভের শিরোনাম ছিল ‘সরকারি এজেন্সিগুলোর ব্যবস্থাপনা: উন্নতর নাগরিক সেবার জন্য কার্যকর পদক্ষেপ’। তত্ত্বাবধায়ক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ব্যবসায় অনুষদের ডিন অধ্যাপক ড. আরঙ্গজেব।

সম্প্রতি চবির ৫১৯তম সিন্ডিকেট সভায় তার পিএইচডি ডিগ্রি প্রদানের বিষয়টি অনুমোদিত হয়। এর আগে ২০১৩ সালে একইবিশ্ববিদ্যালয় থেকে তিনি ব্যবস্থাপনায় এমফিল অর্জন করেছিলেন।

দেশ-বিদেশের একাধিক আন্তর্জাতিক জার্নালে মোসলেহ উদ্দিন চৌধুরীর ২০টির বেশি প্রবন্ধ প্রকাশিত হয়েছে। যুক্তরাজ্য, ভারত, ব্রুনেই, তুরস্ক, নেপাল, থাইল্যান্ড, শ্রীলঙ্কা, জার্মানি, ইতালি, ফ্রান্স, বেলজিয়াম ও মালয়েশিয়াসহ অনেক রাষ্ট্রে তিনি গবেষণাপত্র ও নিবন্ধ উপস্থাপন করেছেন।

শিক্ষার্থীদের কাছে জনপ্রিয় এ শিক্ষকের গ্রামের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ির ধর্মপুর এলাকায়। তার পিতার নাম মনসুর উদ্দিন আহমেদ চৌধুরী।
সদা হাস্যোজ্জ্বল মোসলেহ উদ্দিন চৌধুরী খালেদের পিএইচডি ডিগ্রি অর্জনে তাকে অভিনন্দন জানিয়েছেন চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি

জয়নিউজ/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...