২৬ মার্চে বিশেষ ট্রাফিক নির্দেশনা

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নগরে যান চলাচলে বিশেষ ট্রাফিক নির্দেশনা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। রোববার (২৪ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়।

- Advertisement -

বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্বাধীনতা দিবসে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনকারীদের সু-শৃঙ্খলভাবে চলাচলের জন্য সোমবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৯টা থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত সোনালী ব্যাংক, জহুর হকার্স মার্কেট, আমতলা, সিনেমা প্যালেস, বোস ব্রাদার্স, তিনপুল ও বৌদ্ধমন্দির এলাকা হয়ে শহীদ মিনার এলাকার দিকে (ভিআইপি গাড়ি ব্যতীত) সকল ধরনের যানবাহন নিয়ন্ত্রণ করা হবে।

- Advertisement -google news follower

এছাড়া শহীদ মিনারে আগত শ্রদ্ধা নিবেদনকারীরা সিনেমা প্যালেস হয়ে পায়ে হেঁটে শহীদ মিনারে প্রবেশ করবেন এবং শ্রদ্ধা নিবেদন শেষে শহীদ মিনার হয়ে রাইফেল ক্লাবের সামনে দিয়ে বের হয়ে যাবেন।

সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনার স্বার্থে এ বিষয়গুলো যথাযথভাবে মেনে চলার জন্য সংশ্লিষ্ট সকলকে সিএমপির পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

জয়নিউজ/রুবেল/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM