নগরবাসীকে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান মেয়রের

0

শুধুমাত্র সরকার ও আইন-শৃঙ্খলা বাহিনীর ওপর নির্ভর না করে নগরবাসীকে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন

রোববার (২৪ মার্চ) নগরের আনিকা কমিউনিটি সেন্টারে চকবাজার ওয়ার্ড আয়োজিত মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

তিনি বলেন, প্রত্যেকে নিজ নিজ অবস্থানে ঠিক থাকলে মাদকের অভিশাপ থেকে সমাজকে রক্ষা করা সম্ভব। মাদকাসক্তদের প্রথমেই পরিবার ও সমাজ থেকে সচেতন করতে হবে।

সিটি মেয়র বলেন, মাদক নিয়ে আজ অভিভাবকদের মাঝে উৎকণ্ঠার শেষ নেই। আমাদের সমাজে মাদক যে প্রক্রিয়ায় প্রবেশ করছে, আইন প্রয়োগকারী সংস্থার একার পক্ষে তা নির্মূল সম্ভব নয়। বাবা-মা তার সন্তানের প্রতি সঠিক নজর না রাখলে, মাদকের আগ্রাসন বন্ধ হবে না।

তিনি বলেন, যতক্ষণ পর্যন্ত নগরবাসী, প্রতিটি ওয়ার্ড ও মহল্লার বাসিন্দা মন থেকে মাদককে ‘না’ বলবে না, মাদকের বিপক্ষে জনমত তৈরি করবে না, ততক্ষণ সমাজ থেকে মাদক নির্মূল হবে না।

চকবাজার ওয়ার্ড কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন চসিক আইন-শৃঙ্খলা স্ট্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর এইচ এম সোহেল, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার, স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস, মাদক অধিদপ্তরের সহকারী পরিচালক এমদাদুল ইসলাম ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রিয়াজ উদ্দীন।

জয়নিউজ/কাউছার/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...