পেকুয়ায় আ’লীগের বিদ্রোহী প্রার্থীর জয়

কক্সবাজারের পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

- Advertisement -

রোববার (২৪ মার্চ) সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। সন্ধ্যায় উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ফলাফল ঘোষণা করা হয়।

- Advertisement -google news follower

ঘোষিত ফলাফলে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম (দোয়াত-কলম) প্রতীকে ১৭ হাজার ২২৫ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম পেয়েছেন ১৫ হাজার ২৬৯ ভোট। আনারস প্রতীক নিয়ে অপর চেয়ারম্যান প্রার্থী এস এম গিয়াস উদ্দিন ৮ হাজার ৩৪৩ ভোট পেয়েছেন।

অপরদিকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন চশমা প্রতীক নিয়ে আজিজুল হক ও বই প্রতীক নিয়ে উম্মে কুলসুম মিনু।

- Advertisement -islamibank

পেকুয়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শহিদুল ইসলাম জানান, কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই উপজেলার ৪০টি ভোটকেন্দ্রে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন হয়েছে।

জয়নিউজ/গিয়াস/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM