হাওয়া ভবনের পরিকল্পনায় গ্রেনেড হামলা

একুশে আগস্ট গ্রেনেড হামলার সঙ্গে বিএনপি সরাসরি জড়িত অভিযোগ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সরকারের প্রত্যক্ষ মদদে, হাওয়া ভবনের সরাসরি পরিকল্পনা ও নির্দেশনায় সেদিন কিলাররা এই হত্যাকাণ্ড ঘটিয়েছিল।

- Advertisement -

আজ শুক্রবার (২৪ আগস্ট) সকালে বনানীতে আইভি রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন। এর আগে আইভি রহমানের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগ এবং দলের সহযোগী সংগঠন ও আইভি রহমানের পরিবারের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

- Advertisement -google news follower

একুশে আগস্ট গ্রেনেড হামলার রায় হচ্ছে জেনে বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে মন্তব্য করে মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, এখন এই মামলার রায় হচ্ছে, এজন্য সবাই খুশি। বিএনপি কেবল অখুশি। সেপ্টেম্বরে রায় হওয়ার একটা সম্ভাবনা আছে। এ কথা শুনে বিএনপি চিন্তিত। তারা জড়িত বলে তাদের এই গাত্রদাহ। কারণ রায় হলে তারা নতুন সংকটে পড়বে। তারা এমনিতেই সংকটে আছে।

বিএনপি নির্বাচন প্রতিহত করার কথা বলেছে এ বিষয়ে সাংবাদিকরা প্রতিক্রিয়া জানতে চাইলে কাদের বলেন, তারা কি প্রতিহত করবে। তারা নির্বাচন প্রতিহত করতে চাইলে জনগণ তাদের প্রতিহত করবে।

- Advertisement -islamibank

এদিকে দেরিতে হলেও মামলার রায় হচ্ছে জেনে সন্তোষ প্রকাশ করে আইভি রহমানের মেয়ে তানিয়া রহমান বলেন, যারা সত্যিকারের জড়িত সে যেই হোক- বিএনপি হোক, জামায়াতের হোক, তাদের যেন শাস্তি হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য সাহারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক ড. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, একেএম এনামুল হক শামীম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কেন্দ্রীয় নেতা মারুফা আক্তার পপি।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM