সড়ক দুর্ঘটনায় ঝরে পড়ল ২ তাজা প্রাণ

0

নগরে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় মো. সাকিব ও মেরিন জাহান নামে দুইজন নিহত হয়েছেন।

সোমবার (২৫ মার্চ) সকাল ৯টায় চান্দগাঁওয়ে বাস থেকে পড়ে মো. সাকিব (১৮) নামের এক বাস হেলপার নিহত হয়েছেন। সাকিব নোয়াখালীর হাতিয়ার মো. বেলালের ছেলে।

কালুরঘাট থেকে আসার পথে ২নং বাসের হেলপার সাকিব পড়ে যান। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে রোববার (২৪ মার্চ) রাত ১২টার দিকে পতেঙ্গার বোট ক্লাব এলাকায় অপর এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান মেরিন জাহান (২০)। নিহত মেরিন চান্দগাঁও আবাসিক এলাকার আবুল কালামের মেয়ে।

রোববার হবু বর ইফতেখারের সঙ্গে প্রাইভেটকারে করে পতেঙ্গা সৈকত এলাকায় ঘুরতে যান মেরিন। সেখান থেকে রাতে ফেরার পথে পতেঙ্গা বোট ক্লাব এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে কারটি সড়কের আইল্যান্ডে উঠে যায়। এতে ইফতেখার ও মেরিন জাহান দু’জনেই আহত হন। পরে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হলে মেরিন জাহানের মৃত্যু হয়।

এ ব্যাপারে চমেক পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জয়নিউজকে বলেন, সকালে বাস থেকে পড়ে গুরুতর আহত সাকিবকে হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া রোববার রাতে সড়ক দুর্ঘটনায় আহত মেরিন জাহান চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জয়নিউজ/পলাশ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...