চন্দনাইশ উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এগিয়ে

0

চন্দনাইশ উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার চৌধুরী (দোয়াত কলম) ২২ হাজার ২২৭ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন।
তার নিকটতম প্রার্থী (নৌকা) এ কে এম নাজিম উদ্দীন পেয়েছেন ১৯ হাজার ৬৭৪ ভোট।

উপজেলার ৬৮টি কেন্দ্রের মধ্যে ২টি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত রাখার কারণে কাউকে বিজয়ী ঘোষণা করা হয়নি। রোববার (২৪ মার্চ) নির্বাচনের দিন পূর্ব চন্দনাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট চলাকালে সকালে দুষ্কৃতিকারীরা ভোটকেন্দ্র দখল নেওয়ার চেষ্টা চালায়। এসময় পুলিশ বাধা দিলে দুষ্কৃতিকারীরা গুলি চালায়। এতে কর্মরত পুলিশ সদস্য ফরহাদ হোসেন (২৫) গুলিবিদ্ধ হন। এছাড়া চন্দনাইশ থানার পুলিশ শাহ্ আলম (৫৬) এবং অপর এক ভোটারও আহত হয়।

অপরদিকে উত্তর বরকল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ভোটের ৩টি ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যাওয়ায় ওই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। স্থগিত ২টি কেন্দ্রে ভোটের সংখ্যা ৪ হাজার ৪০৯।

এদিকে ইসলামী ফ্রন্টের প্রার্থী মাওলান মুহাম্মদ সোলাইমান ফারুকী মোমবাতি প্রতীক নিয়ে ২২ হাজার ৮০৮ ভোট পেয়ে বেসরকারিভাবে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রার্থী (তালা) পেয়েছেন ১৮ হাজার ৭৯ ভোট।

অ্যাডভোকেট কামেলা খানম রূপা (প্রজাপ্রতি) প্রতীক ২৩ হাজার ৯৬৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রার্থী সঞ্চিতা বড়ুয়া (কলসি) প্রতীক পেয়েছেন ৬ হাজার ৩৯৬ ভোট ।

জয়নিউজ/রাজ্জাক/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...