বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

0

বাঁশখালীর ছনুয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছনুয়া উপকূলে ডাকাতির প্রস্তুতির সময় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. আবু তালেব (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে র‌্যাব আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করেন।

সোমবার (২৫ মার্চ) ভোররাতে এ ঘটনা ঘটে।

নিহত আবু তালেব চকরিয়ার আজিজনগর গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে।

র‌্যাবের মিডিয়া অফিসার মো. মাশকুর রহমান জয়নিউজকে বলেন, বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তি মো. আবু তালেব একজন দুর্ধর্ষ জলদস্যু। ছনুয়া উপকূলে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে ভোররাত সাড়ে ৩টা নাগাদ অভিযান চালালে ডাকাত ও র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধ হয়। পরে ঘটনাস্থল থেকে আবু তালেবের লাশ উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ৭টি রিভলবার, বন্দুক ও ২২ রাউন্ড কার্তুজও পাওয়া যায়।

নিহত আবু তালেবের দুই স্ত্রী শেখে তারা ও মুন্নি আক্তার এবং দুই ভাই মো. ইব্রাহিম ও মো. শাহজাহান জয়নিউজকে বলেন, র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা যাবার পর আমার ভাইকে ডাকাত বলা হচ্ছে। থানায় তার বিরুদ্ধে ডাকাতি কিংবা অন্য মামলা থাকলে তা জানতে পারলে আমরা শান্তি পাব।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জয়নিউজকে বলেন, এটি র‌্যাবের বন্দুকযুদ্ধের ঘটনা। র‌্যাব মামলা করলে বিস্তারিত জানা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

জয়নিউজ/উজ্জ্বল/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...