জঙ্গলে জন্মদিন উদযাপন করতে গিয়ে…

0

জঙ্গলে বন্ধুর জন্মদিন উদ্যাপন করতে গিয়ে ছিনতাইয়ের শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) হিসাববিজ্ঞান বিভাগের ১০ শিক্ষার্থী। এসময় ছিনতাইকারীরা শিক্ষার্থীদের কাছ থেকে ছয়টি মুঠোফোন ও নগদ দুই হাজার টাকা ছিনিয়ে নেয়।

সোমবার (২৫ মার্চ) দুপুরে চবির বিজ্ঞান অনুষদের শিক্ষক লাউঞ্জের দক্ষিণে গভীর জঙ্গলে এ ঘটনা ঘটে। তবে জায়গাটি বিশ্ববিদ্যালয়ের সীমানার বাইরে বলে নিশ্চিত করেছেন চবি প্রক্টর অধ্যাপক মো. আলী আজগর চৌধুরী।

এদিকে ঘটনার সময় বুদ্ধির জেরে এক ছাত্রী নিজের মুঠোফোন ছিনতাইকারীর হাত থেকে রক্ষা করতে পারেন। ছিনতাইকারীদের আক্রমণের বিষয়টি বুঝতে পেরে আগেই ওই ছাত্রী মুঠোফোনটি জঙ্গলে ছুঁড়ে ফেলে দেয়। পরে ফিরে এসে প্রক্টর অফিসে জানালে সেখানে পুলিশ পাঠানো হয়। সেখান থেকেই উদ্ধার করা হয় তাঁর মুঠোফোন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ছাত্রী জয়নিউজকে জানান, শিক্ষক লাউঞ্জের দক্ষিণে কলোনি পেরিয়ে কিছু দূরে ‘পাম বাগান’ পার হয়ে এক জায়গায় আমাদের বন্ধুর জন্মদিনের কেক কাটতে যাই। সেখানে হঠাৎ মুখোশধারী চারজনের একটি গ্রুপ আমাদের আক্রমণ করে৷ তাদের একজনের কাছে বন্দুক আর বাকি তিনজনের কাছে ধারালো দা ছিল। এ সময় তারা ছয়টি মুঠোফোন ও নগদ দুই হাজার টাকা ছিনিয়ে নেয়।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক মো. আলী আজগর চৌধুরী সাংবাদিকদের বলেন, জায়গাটি বিশ্ববিদ্যালয়ের সীমানার বাইরে। ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই আমরা পুলিশ পাঠিয়েছি। কিন্তু বিশ্ববিদ্যালয় থেকে এতদূরে গিয়ে শিক্ষার্থীরা এ্যাটাক হলে আমরা কিভাবে তাদের নিরাপত্তা দিব। তবে বিশ্ববিদ্যালয়ের দূরবর্তী এলাকায় শিক্ষার্থীদের না যাওয়ার জন্য অনুরোধ করেছি।

জয়নিউজ/নবাব/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...