মুখ খুললেন সালমা

0

কণ্ঠশিল্পী সালমার দ্বিতীয় স্বামী সানাউল্লাহ নূরে সাগরের বিরুদ্ধে মামলা করেছেন তার প্রথম স্ত্রীর মা দিলারা খানম।

গত বছরের ১৯ নভেম্বর কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলাটি দায়ের করা হয়। এ মামলায় সালমার দ্বিতীয় স্বামী সানাউল্লাহ নূরে সাগর ও তার বাবা-মাকে আসামি করা হয়েছে। চলতি সপ্তাহে তাদের জন্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। সাগরের প্রথম স্ত্রীর নাম তাসনিয়া মুনিয়াত (পুষ্মী)। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইনের ছাত্রী তিনি।

মামলার বিবরণীতে বলা হয়, ২০১৪ সালের ৩ জুন সাগরের সঙ্গে ২০ লাখ টাকা কাবিনে বিয়ে হয় পুষ্মীর। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এ শিক্ষার্থীকে বিয়ের পর থেকে নানাভাবে যৌতুকের জন্য চাপ দিতে থাকেন সাগর। শারীরিকভাবে নির্যাতনও করা হতো।

পরিবারের দাবি, মেয়ের কথা চিন্তা করেই তারা টাকা দেওয়ার চেষ্টা করেন। সাগরকে তিন কিস্তিতে ১০ লাখ দেয় তার পরিবার। সেই টাকায় সাগর যুক্তরাজ্যে বার অ্যাট ল’ পড়তে যান।

সাগর এখন লন্ডনে আছেন। এদিকে স্বামীর বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন সালমা।

সালমা বলেন, সাগরের বিরুদ্ধে তার প্রথম স্ত্রীর অভিযোগ শুনলাম। এ বিষয়ে আমার কিছু বলার নেই। সাগর বর্তমানে যুক্তরাজ্যে অবস্থান করছে। দেশে ফিরলে আইনিভাবে পুরো বিষয়টি মোকাবিলা করা হবে।

সাগরের প্রথম বিয়ের বিষয়ে তিনি বলেন, প্রথম স্ত্রীর সম্পর্কে সাগর সবকিছুই আমাকে বলেছে। এটা তার জীবনের একটা দুর্ঘটনা বলেও আমাকে জানিয়েছে। আইনি সব প্রক্রিয়া সম্পন্ন করেই সে তার প্রথম স্ত্রীকে তালাক দিয়েছে এবং দ্বিতীয় বিয়ে করেছে। একটা সাধারণ মানুষ বিয়ে, বিচ্ছেদ এবং দ্বিতীয় বিয়ে করতেই পারে।

জয়নিউজ/পলাশ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...