ফেলুদা এখন কক্সবাজারে!

শুরু হয়েছে ‘গণ্ডি’ ছবির দ্বিতীয় পর্যায়ের কাজ। বুধবার (২৭ মার্চ) থেকে কক্সবাজারের বিভিন্ন লোকশনে চলবে ছবিটির দৃশ্যধারণ। আর এতে অংশ নিতে কক্সবাজারে এসেছেন ফেলুদা খ্যাত টলিউড অভিনেতা সব্যসাচী চক্রবর্তী।

- Advertisement -

ফাখরুল আরেফীন খান পরিচালিত এ ছবিতে তার সহশিল্পী হিসেবে থাকবেন এপার বাংলার আরেক প্রখ্যাত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা।

- Advertisement -google news follower

রোমান্টিক-কমেডি ঘরানার গণ্ডি’র কাহিনি এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষের গল্প নিয়ে। অবসরে থাকা এই বয়সে দু’জন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কিভাবে নেয়, এটাই উঠে আসবে চলচ্চিত্রটিতে।

বাংলাদেশের এই ছবিতে অভিনয় প্রসঙ্গে সব্যসাচী চক্রবর্তী বলেন, ছবির মুখ্য চরিত্রে অভিনয় করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। বরাবরের মতো এবারও বাংলাদেশে এসে ভালো লাগছে। এখানকার মানুষেরা এত আন্তরিক যে প্রতি মুহূর্তে আবেগপ্রবণ হয়ে পড়ছি। বাংলাদেশে এর আগে এলেও এবারই প্রথম কক্সবাজার এলাম। দারুণ একটা জায়গা।

- Advertisement -islamibank

এ ছবিতে আরও অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, মাজনুন মিজান, আমান রেজা, পশ্চিমবঙ্গের অভিনেত্রী পায়েল মুখার্জি। এছাড়াও ছবির একটি গুরুত্বপূর্ণ শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন ফিয়োনা।

জয়নিউজ/পলাশ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM