এফ আর টাওয়ারে আগুন, ক্রিকেটার রুবেলের আকুতি

রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সঙ্গে যোগ দিয়েছে সেনাবাহিনী, নৌবাহিনী, বিমান বাহিনীর সদস্যরা। এ ঘটনায় এখন পর্যন্ত সাতজনের মৃত্যু হয়েছে। অনেকে আহত হয়েছেন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১২ টা ৫৫ মিনিটের দিকে এফ আর টাওয়ারের ৯ তলা থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে এর ব্যাপকতা ১১ তলা পর্যন্ত বিস্তার লাভ করে। টাওয়ারের ভেতরে বহু মানুষ আটকা পড়েছেন। অনেককেই এরই মধ্যে সিঁড়ি দিয়ে নামানো হয়েছে। বাকিদেরও উদ্ধারের চেষ্টা চলছে।

- Advertisement -google news follower

ভয়াবহ এ দুর্ঘটনার উদ্বিগ্ন বাংলাদেশ ক্রিকেটাররাও। সবাইকে রক্ষার জন্য মহান আল্লাহর সহায়তা চেয়েছেন তারকা পেসার রুবেল হোসেন।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি লিখেছেন, ঢাকা বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ড। আটকা পড়েছে অনেক মানুষ। হে মহান আল্লাহ তুমি সবাইকে রক্ষা করো, আমিন।

জয়নিউজ/অভিজিত/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM