না ফেরার দেশে সাংবাদিক শহীদ

0

দক্ষিণ চট্টগ্রামের পরিচিত মুখ, সাংবাদিক শহিদ উদ্দীন চৌধুরী (৬০) আর নেই। বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

সাংবাদিক শহীদ সাতকানিয়া থানার উত্তর কালিয়াইশ পূর্ব কাটগড় গ্রামের মরহুম ইয়াকুব চৌধুরীর ছেলে। তিনি দৈনিক সমকালের দক্ষিণ চট্টগ্রাম ও দৈনিক আজাদীর দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

সাংবাদিক শহীদ উদ্দীন চৌধুরী দৈনিক যুগান্তরের সাবেক ব্যুরোপ্রধান (বর্তমানে সময়ের আলো পত্রিকার ব্যুরোপ্রধান) জসিম উদ্দীন চৌধুরী সবুজের ছোট ভাই।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর মৃত্যুসংবাদ ছড়িয়ে পড়লে স্থানীয় সাংবাদিকসহ সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

আগামীকাল শুক্রবার (২৯ মার্চ) সকাল ১১টায় উত্তর কালিয়াইশ কাটগড় গ্রামের প্লাইউড মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।

বিশিষ্টজনদের শোক

সাংবাদিক শহীদ উদ্দীন চৌধুরীর মৃত্যুতে শোক জানিয়েছেন চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ নজরুল ইসলাম চৌধুরী (এমপি), সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল জব্বার চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু, দোহাজারী প্রেস ক্লাব সভাপতি এম এ রাজ্জাক রাজ, সাধারণ সম্পাদক নাছির উদ্দীন বাবলু, চন্দনাইশ রিপোটার্স ইউনিটের আবিদুর রহমান বাবুল, চন্দনাইশে কর্মরত সাংবাদিক নুরুল আলম, মহসিন, তোরাব আলী, আজগর আলী সেলিম, এস এম রাশেদ, ফয়েজ, কামরুল ইসলাম ও আবু তালেব।

জয়নিউজের শোক

জনপ্রিয় সাংবাদিক শহীদ উদ্দীন চৌধুরীর মৃত্যুতে শোক জানিয়েছে জয়নিউজ পরিবার। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জয়নিউজ চেয়ারম্যান আ জ ম নাছির উদ্দীন, প্রকাশক ও সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক আলমগীর পারভেজ, সিইও বিপ্লব পার্থ, নির্বাহী সম্পাদক বিশ্বজিত বণিক ও পরামর্শক সম্পাদক রাজীব নন্দী।

জয়নিউজ/রাজ্জাক/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...