বনানীতে আগুন: নিহত ২৫, লাশ হস্তান্তর ২৪

0

রাজধানীর বনানীতে এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ২৫ জনে দাঁড়িয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোস্তাক আহমেদ এ তথ্য জানিয়েছেন।

শুক্রবার (২৯ মার্চ) সকালে ক্ষতিগ্রস্ত ভবনটির সামনে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।

মোস্তাক আহমেদ বলেন, ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৫ জনের লাশ উদ্ধার করা গেছে এবং তাদের শনাক্ত করাও সম্ভব হয়েছে। এদের মধ্যে ২৪ জনের লাশ ইতোমধ্যে তাদের আত্মীয়-স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। জটিলতার কারণে একটি লাশ এখনও হস্তান্তর করা হয়নি।

ডিসি মোস্তাক আরও বলেন, ফায়ার সার্ভিস এখনও উদ্ধার কাজ করছে। ভবনের বিভিন্ন ফ্লোরে গুরুত্বপূর্ণ জিনিস থাকায় সময় লাগছে। ঘণ্টাখানেক পরে তারা পুলিশের কাছে ভবনটি হস্তান্তর করবে। পরে পুলিশের ২১টি টিম ভেতরে কাজ করবে।

তিনি আরো বলেন, উদ্ধারের সব প্রক্রিয়া শেষে ভবনটিতে অগ্নিকাণ্ডে অভিযুক্তদের শনাক্ত করে তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়ায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ঢাকা মেডিকেল কলেজের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো.বাচ্চু মিয়া হস্তান্তর করা মৃতদেহগুলোর মধ্যে কয়েকজনের নাম জানিয়েছেন। তাঁরা হলেন আতিকুর রহমান (৪২), আমির হোসেন রাব্বি (২৯), ইফতেখার হোসেন (৩৭), জারিন আহসান বৃষ্টি (২৫), তানভীর সিদ্দিক আবির (২৯), মঞ্জুর হাসান (৪৯) ফজলে রাব্বি (৩০) ও আহমেদ জাফর।

জয়নিউজ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...