হাটহাজারীতে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা

0

হাটহাজারীতে নিজের বসতঘরে গলায় ওড়না পেঁচিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। আত্মহননকারী গৃহবধূর নাম সীমা আকতার (২৭)।

শনিবার (৩০ মার্চ) দুপুর ১টার দিকে হাটহাজারী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আদর্শ গ্রামের দক্ষিণ পাহাড়ে এ ঘটনা ঘটে। সীমা ওই এলাকার মধ্যপ্রাচ্য প্রবাসী আইযুব আলীর স্ত্রী। ঘটনার সময় আইয়ুব আলী কক্সবাজারে অবস্থান করছিল বলে জানা গেছে।

নিহত সীমার দেবর মাসুদ জয়নিউজকে জানান, দুপুরে আমি মুদির দোকানের মালামাল কেনার জন্য হাটহাজারী বাজারে গিয়েছিলাম। হঠাৎ জানতে পারি আমার ভাবি গলায় ওড়না পেঁচিয়ে ঘরের বিমের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সীমার ঝুলন্ত লাশটি উদ্ধার করে। তবে কী কারণে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তা জানা নেই।

এদিকে ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জের ধরে
সীমা আত্মহত্যা করে থাকতে পারেন। নিহত সীমার ১০ বছরের সংসারে ৭ বছরের জামেলা নামে একটি মেয়ে রয়েছে। তার স্বামী আইয়ুব আলী প্রবাস থেকে কিছুদিন আগে দেশে ফিরেছেন।

এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইউনুছ মিয়া সাংবাদিকদের জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে সীমার ঝুলন্ত লাশ উদ্ধার করি। সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

জয়নিউজ/তালেব/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...