আইসিইউতে রমা চৌধুরী

আইসিইউতে ভর্তি করা হয়েছে বরেণ্য সাহিত্যিক মুক্তিযোদ্ধা রমা চৌধুরীকে। এতদিন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডের ২৩ নম্বর কেবিনে চিকিৎসাধীন ছিলেন তিনি। শনিবার (২৫ আগস্ট) দুপুরের পর তাঁর শারীরিক অবস্থা অবনতি ঘটলে চিকিৎকসকরা তাঁকে আইসিইউতে স্থানান্তর করেন বলেন জানান তাঁর দেখাশুনায় আত্মনিয়োজিত সংগঠক আলাউদ্দিন খোকন।

- Advertisement -

গতবছরের ২৩ ডিসেম্বর পড়ে গিয়ে কোমরে ফ্রাকচার হয়েছিল অসুস্থ রমা চৌধুরীর। সেদিনই তাঁকে মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়। ১৭ জানুয়ারি তাঁকে ভর্তি করা হয় চমেক হাসপাতালে। চমেক হাসপাতাল থেকে ছাড়পত্র দিলে ২৬ মার্চ তাঁকে নিয়ে যাওয়া হয় গ্রামের বাড়ি বোয়ালখালীতে। গ্রামে নেওয়ার পর রক্তবমি হলে ফের তাঁকে ভর্তি করা হয় চমেক হাসপাতালে। সেই থেকে তিনি সেখানেই আছেন।

- Advertisement -google news follower

প্রসঙ্গত, বীরাঙ্গনা রমা চৌধুরীকে নিয়ে গত ১৯ আগস্ট বিশেষ সম্পাদকীয় লিখেন জয়নিউজবিডিডটকম সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন। যার শিরোনাম ছিল ‘মাননীয় প্রধানমন্ত্রী, রমা চৌধুরীর এখন আপনাকে প্রয়োজন’।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM