ধনুর অর্থলাভ, কর্কটের দাম্পত্য কলহ

0

মেষ: দিনটি ভালো যাবে। চাকরিজীবীদের দিনটি সাফল্য লাভের। বকেয়া টাকা আদায়ের জন্য দিনটি ভালো। ব্যবসায়ীদের নতুন যোগাযোগে সাফল্য আসবে। বন্ধুর সাহায্য পাবেন। বড় ভাই-বোনের সঙ্গে কোনো সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে।

বৃষ: দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ে সাফল্য পাবেন। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় সুফল আশা করতে পারেন। পদস্থ কর্মকর্তার সঙ্গে দূরের যাত্রায় যেতে পারেন। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্যে রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সাফল্য আসবে। বাবার কাছ থেকে সাহায্য পেতে পারেন।

মিথুন: দিনটি ভাগ্য উন্নতির। বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষা নিয়ে ব্যস্ত থাকতে পারেন। ধর্মীয় কাজে ব্যস্ততা থাকতে পারে। কোনো বৃত্তি পরীক্ষায় সাফল্য লাভের যোগ রয়েছে।

কর্কট: দিনটি ভালো যাবে না। সকালের দিকে দাম্পত্য কলহের শিকার হতে হবে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো নয়। ঝুঁকিপূর্ণ কোনো বিনিয়োগে লোকসানের আশঙ্কা। শেয়ার ব্যবসায়ীদের সতর্ক থাকা আবশ্যক। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আইনগত জটিলতা থেকে রেহাই পেতে সতর্ক থাকতে হবে।

সিংহ: দিনটি ভালো যাবে। সকালের দিকে রাস্তাঘাটে কোনো ঝামেলায় পড়তে পারেন। তাড়াহুড়ো করার কারণে কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। দাম্পত্য ভুল বোঝাবুঝি থেকে সতর্ক থাকবেন।

কন্যা: দিনটি খুব একটা ভালো যাবে না। সকালের দিকে প্রেমিকার সঙ্গে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে। বিদ্যার্থীরা পরীক্ষায় আশানুরূপ সাফল্য নাও পেতে পারেন। মনের মাঝে ভয় দেখা দেবে। কর্মস্থলে কোনো সহকর্মীর আচরণে বিরক্ত হতে পারেন। অধীনস্ত কর্মচারীদের কারো সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।

তুলা: দিনটি শুভ সম্ভাবনাময়। সকালের দিকে পারিবারিক কাজে কিছু ব্যস্ততা বৃদ্ধি পাবে। বাড়িতে কোনো আত্মীয়ের আগমন হতে পারে। পরীক্ষার্থীরা আশানুরূপ সাফল্য পেতে পারেন। বিকালের দিকে প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। তবে কোনো প্রতারকের দ্বারা এপ্রিল ফুল হওয়ার আশঙ্কা প্রবল।

বৃশ্চিক: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকাল সকালই ছোট ভাই-বোনের জন্য ছোটাছুটি করতে হতে পারে। পারিবারিক কাজে ব্যস্ত হতে পারেন। যানবাহন ক্রয়-বিক্রয়ের সুযোগ আসবে। আজ অমীমাংসিত কোনো বিষয়ের সমাধান হতে পারে। আত্মীয় ও বন্ধুদের সাহায্য লাভের যোগ বলবান।

ধনু: দিনটি ভালো যাবে। সকালের দিকে কিছু টাকা আদায়ের সুযোগ পাবেন। বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমন হতে পারে। যোগাযোগ থেকে লাভবান হবেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আশা করতে পারেন। প্রকাশক, সাংবাদিক ও মুদ্রণ ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পেয়ে যাবেন।

মকর: দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার আয়ের যোগ বলবান। খুচরা পাইকারি ও বড় ব্যবসায়ীদের ভালো লাভের আশা রয়েছে। খাদ্যদ্রব্য ও পোশাক-পরিচ্ছদ ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। সঞ্চয়ের প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন।

কুম্ভ: দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে অফিস যাওয়ার ক্ষেত্রে পরিবহন ব্যয় বৃদ্ধি পাবে। দূরে কোথাও যাওয়ার প্রয়োজন হতে পারে। সকাল থেকে আপনার প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সম্ভাবনা কমে আসবে। কর্মস্থলে আপনার ক্ষমতা ও প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

মীন: দিনটি ভালো যাবে। সকালে বড় ভাই-বোনের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। বন্ধুর জন্য কোনো কেনাকাটার যোগ রয়েছে। বিদেশ সংক্রান্ত কাজে সাফল্য লাভের যোগ। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো রোজগারের সুযোগ। আইনগত জটিলতার হাত থেকে রক্ষা পেতে পারেন।

আরও পড়ুন
লোড হচ্ছে...