‘খালেদার ডায়াবেটিস বেড়েছে’

0

চিকিৎসার জন্য বিএসএমএমইউতে আনার পর মেডিকেল বোর্ডের সঙ্গে কথা বলেছেন বিএনপি চেয়ারপারসন খালেদ জিয়া। এমনটাই জানিয়েছেন হাসপাতালটির পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হক।

তিনি বলেন, খালেদা জিয়াকে সোমবার (১ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে বিএসএমএমইউতে ভর্তি করানো হয়। এরপর তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড তার সঙ্গে দেখা করতে যান। মেডিকেল বোর্ড অসুস্থ বিএনপি নেত্রীর সঙ্গে কথা বলেন। আগের পরীক্ষা-নিরীক্ষা অনুযায়ী আজকে বোর্ড তার প্রেসক্রাইব করেছে।

নতুন এই মেডিকেল বোর্ড ২৮ মার্চ গঠন করা হয়েছে জানিয়ে পরিচালক বলেন, এই বোর্ডের প্রতি খালেদা জিয়ার আস্থা রয়েছে। নতুন এই মেডিকেল বোর্ডের প্রধান মেডিসিন বিভাগের সভাপিত অধ্যাপক জিলান মিয়া। বোর্ডের আরও চার সদস্য হলেন হেমোটোলজি বিভাগের অধ্যাপক সৈয়দ আতিকুল হক, কার্ডিওলজি বিভাগের ডা. তানজিমুল পারভীন, ফিজিক্যাল এন্ড মেডিসিন বিভাগের ডা. বদরুন্নেসা আহমেদ এবং চৌধুরী ইকবাল বানু।

ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হক বলেন, প্রতিদিন দুপুর আড়াইটার সময় খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে ব্রিফিং করা হবে।

হাঁটার সমস্যা সংক্রান্ত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, উনি (খালেদা জিয়া) কারো সাপোর্ট নিয়ে চলাফেলা করেন- বোর্ডের কাছে এমন কোনো কথা বলেননি। তার হাত-পায়ে ব্যাথা রয়েছে, ডায়াবেটিস বেড়ে গেছে, ঘুম কম হয়, খাওয়ায় রুচি নেই, জয়েন্টে ব্যাথা রয়েছে। এসব বিষয় নিয়ে বোর্ডের সঙ্গে স্বাচ্ছন্দ্যে কথাও বলেছেন তিনি।

জয়নিউজ/অভিজিত/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...