বাঘাইছড়ি সেভেন মার্ডারের প্রধান সন্দেহভাজন নিহত

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি দোছড়ি ইউনিয়নের লেম্বুছড়ির মিয়ানমার সীমান্তে বুধবার (৩ এপিল) সকাল ১১টার দিকে দুর্বৃত্তদের সঙ্গে সেনাবাহিনী ও র‌্যাবের ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটেছে।

- Advertisement -

এতে রাঙামাটির বাঘাইছড়িতে ব্রাশফায়ারে সেভেন মার্ডারের ঘটনার প্রধান সন্দেহভাজন জ্ঞান শংকর চাকমা নিহত হয়েছে। ঘটনার পর নিরাপত্তা বাহিনী দুর্বৃত্তদের ধরতে নাইক্ষ্যংছড়ি সীমান্তে যৌথ অভিযান শুরু করেছে।

- Advertisement -google news follower

সূত্র জানায়, সম্প্রতি রাঙামাটির বাঘাইছড়ির হামলায় অংশগ্রহণকারীরা পার্বত্য চট্টগ্রামে আরো নাশকতা করার জন্য প্রস্তুতি নিচ্ছিল। এ জন্য তারা অত্যাধুনিক অস্ত্র কিনে আবার বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করবে এমন তথ্যের ওপর ভিত্তি করে যৌথবাহিনীর সদস্যরা বুধবার নাইক্ষ্যংছড়ির দোছড়ির বিভিন্ন স্থানে ফাঁদ পাতেন।

র‌্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লে. কর্নেল মিফতা উদ্দিন আহমেদ জয়নিউজকে বলেন, সন্ত্রাসীদের একটি দল একপর্যায়ে লেম্বুছড়ি এলাকায় সেনা টহলের তাড়া খেয়ে পালানোর র‌্যাবের সঙ্গে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। নিরাপত্তা বাহিনীর গোলাগুলির মুখে টিকতে না পেরে সন্ত্রাসীরা গুলি ছুঁড়তে ছুঁড়তে গহীন জঙ্গলে পালিয়ে যায়।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, পরবর্তীতে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি মৃতদেহসহ ৭টি এসএমজি, ৪৩৭ রাউন্ড গুলি, ১১ রাউন্ড খালি খোসা ও ২ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। মৃত ব্যক্তির পকেটে থাকা জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে জানা যায় তার নাম জ্ঞান শংকর চাকমা।

জয়নিউজ/শামীম/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM