প্রকৌশলী পলাশের বিরুদ্ধে আইনি ব্যবস্থার দাবি ক্রীড়া সংগঠকদের

0

নগরপিতা আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চট্টগ্রাম সার্কেলের সহকারী প্রকৌশলী পলাশের অশোভন আচরণে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন চট্টগ্রামের সর্বস্তরের ক্রীড়া সংগঠকরা।

বুধবার (৩ এপ্রিল) সিজেকেএস প্রাঙ্গণে এক সভায় নগরের ক্রীড়া সংগঠকরা চট্টগ্রাম থেকে পলাশকে দ্রুত প্রত্যাহার করে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি দাবি জানান।

সিজেকেএস সহসভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সিজেকেএস সহসভাপতি মো. হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম এবং শাহজাদা আলম, নির্বাহী সদস্য আবুল হাশেম, সৈয়দ আবুল বশর, আ ন ম ওয়াহিদ দুলাল, গোলাম মহিউদ্দীন হাসান, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, জাহেদুল ইসলাম, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, রেখা আলম চৌধুরী, রেজিয়া বেগম ছবি, সিজেকেএস কাউন্সিলর নজরুল ইসলাম লেদু, এস এম শহীদুল ইসলাম, হাসান মুরাদ বিপ্লব, মকসুদুর রহমান বুলবুল, আকতারুজ্জামান, লোকমান হাকিম, মো. ইব্রাহীম, শাহাদাত হোসেন, মাহমুদুর রহমান মাহবুব, মো. লুৎফুল করিম সোহেল, শওকত হোসেনসহ সর্বস্তরের ক্রীড়া সংগঠকরা।

পরে নগরের এমএ আজিজ স্টেডিয়াম চত্বরে বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকাল সাড়ে ৩টায় এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়।

জয়নিউজ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...