কার্ডিফ সিটিকে হারিয়ে টেবিলের শীর্ষে সিটি

0

ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুল ও ম্যানচেস্টার সিটির মধ্যকার পয়েন্ট টেবিলের খেলা চলছেই। মৌসুমের শেষ সময়ে এসে এক অপরকে ছাড়িয়ে যাওয়ার প্রতিযোগিতায় রয়েছে ক্লাব দুটি। এবার কার্ডিফ সিটিকে হারিয়ে লিগে টেবিলের শীর্ষে উঠে গেছে পেপ গার্দিওলার সিটি।

ইতিহাদ স্টেডিয়ামে বুধবার (৩ এপ্রিল) রাতে কার্ডিফ সিটিকে স্বাগত জানায় ম্যানসিটি। চেনা মাঠে প্রতিপক্ষকে ২-০ গোলে হারিয়েছে সিটিজেনরা। স্বাগতিকদের হয়ে কেভিন ডি ব্রুইনে ও লেরয় সানে একটি করে গোল করেন।

নিজেদের মাঠে ম্যাচের ষষ্ঠ মিনিটে ডি ব্রুইনের গোলে এগিয়ে যায় সিটি। বেলজিয়াম এ তারকাকে গোল করতে সহায়তা করেন এমেরিক লাপোর্তে। প্রথমার্ধেই ব্যবধান দিগুণ করে ফেলে সিটিজেনরা। ম্যাচের ৪৪ মিনিটে লেরয় সানে স্বাগতিকদের ২-০ ব্যবধানে এগিয়ে দেয়। এসময় রিয়াদ মাহরেজের বাড়ানো ক্রস বুক দিয়ে নামিয়ে সানের দিকে পাঠান জেসুস। সেটি পেয়ে নিচু শটে কার্ডিফ সিটির জালে পাঠান সানে। ম্যাচের বাকি সময়ে আর গোল হয়নি। তাতে ২-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে গার্দিওলার দল।

ইংলিশ লিগে অপর ম্যাচে ব্রাইটনের বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে চেলসি। ব্লুজদের জয়ে একটি করে গোল করেছেন ওলিভিয়ের জিরু, ইডেন হ্যাজার্ড, ও লোটাস চিক।

লিগে এ জয়ের পর ৩২ ম্যাচ শেষে শীর্ষে ফেরা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৮০। ১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে লিভারপুল। ৩২ ম্যাচে আর্সেনালের সমান ৬৩ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে চেলসি।

জয়নিউজ/শহীদ

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...