সন্ত্রাস-জঙ্গিবাদ রুখে দেবে নতুন প্রজন্ম: অহীদ সিরাজ

0

সমাজকে সন্ত্রাস, মাদক ও জঙ্গিমুক্ত রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই উল্লেখ করে চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন বলেছেন, খেলাধুলা মানুষের মনমানসিকতায় পরিবর্তন আনে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ৯টায় নগরের জমিয়তুল ফালাহ মাঠে দ্বিতীয় রিয়াজউদ্দীন বাজার গার্মেন্টস এক্সেসরিজ এসোসিয়েশন প্রিমিয়ার লীগের (জিএপিএল) পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অহীদ সিরাজ বলেন, খেলাধুলা মানুষের মানসিক বিকাশ সাধন করে। নেশা থেকে তাদের দূরে রাখে। সমাজকে পরিচ্ছন্ন রাখতে সাহায্য করে। তাই সকলকেই খেলাধুলামনস্ক হওয়া উচিত। এই ধরনের আয়োজনের প্রশংসা করে তিনি আশা প্রকাশ করেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখে দেবে নতুন প্রজন্ম।

অনুষ্ঠানে চিটাগাং মেট্রোপলিটন শপ ওনার্স এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন তামাকুমণ্ডি লেইন বণিক সমিতির সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক আহমদ কবির দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনছুর আলম চেীধুরী, সাংগঠনিক সম্পাদক মো. মোজাম্মেল হক, রিয়াজ উদ্দীন বাজার বণিক সমিতির সহসভাপতি মো. জানে আলম।

এসময় উপস্থিত ছিলেন রিয়াজুদ্দিন বাজারের ব্যবসায়ী ছৈয়দ মো. মুছা, হাসিবুল বারী, মাহমুদুল হক, শফিকুর রহমান, খোরশেদ আলম, মো. আলী ও আমির হোসেন।

এর আগে টুর্নামেন্টের ফাইনালে এনডি ডায়নামাইটসকে ৮ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এসপি রাইর্ডাস। পরে চ্যাম্পিয়ন দল এসপি রাইডার্স ও রানারআপ দল এনডি ডায়নামাইটসের হাতে ট্রফি তুলে দেন অহীদ সিরাজ চৌধুরী স্বপন। খেলায় ম্যান অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন এসপি রাইডার্সের মো. ইমন আরেফিন।

ফাইনাল খেলা পরিচালনা করেন মো. বোরহান উদ্দিন চৌধুরী, সালাহ উদ্দিন টিটু ও মো. রায়হান।

জয়নিউজ/কাউছার/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...