‘নারী উদ্যোক্তাদের সহযোগিতায় সরকার আন্তরিক’

0

চট্টগ্রামের নারী উদ্যোক্তাদের বাজেট প্রস্তাবনায় সমর্থন দিয়ে জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূঁইয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী উদ্যোক্তাদের উন্নয়নে সব ধরনের সহযোগিতা করতে সবসময় আন্তরিক। বাজেট প্রণয়নের ক্ষেত্রে আপনাদের প্রস্তাবনাগুলো গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হবে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেল ৫টায় নগরের আগ্রাবাদ হোটেলের ইছামতি হলে চট্টগ্রাম উইম্যান চেম্বারের উদ্যোগে ২০১৯-২০ অর্থবছরের প্রাকবাজেট মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

চট্টগ্রাম উইম্যান চেম্বারের প্রাক্তন প্রেসিডেন্ট কামরুন মালেক বলেন, নারী উদ্যোক্তারা ঋণ পরিশোধের ক্ষেত্রে অত্যন্ত সচেতন। সুতরাং আপনারা নির্দ্বিধায় ঋণ দিতে পারেন।

প্রাক্তন সাংসদ সাবিহা নাহার বেগম বলেন, আমরা নারীরা সবার সহযোগিতায় ব্যবসা-বাণিজ্য ও শিল্পায়নে অংশগ্রহণের মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে অংশীদার হতে চাই।

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম উইম্যান চেম্বারের প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলী বলেন, নারীরা নিজের চেষ্টায় উদ্যোক্তা হিসেবে গড়ে উঠতে সচেষ্ট আছেন। বর্তমান সরকার নারীবান্ধব সরকার এবং দেশের নারী উদ্যোক্তাদের সহযোগিতায় যথেষ্ট আন্তরিক। সবার সম্মিলিত প্রচেষ্টায় নারীরা সামনে এগিয়ে যাবে এবং আগামী বাজেটেও নারী উদ্যোক্তাদের প্রস্তাবনাগুলো প্রতিফলিত হবে বলে আশা করি।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য মো. ফিরোজ শাহ আলম, কানন কুমার রায়, মো. মেফতাহ্ উদ্দিন খান, মো. রেজাউল হাসান, সৈয়দ গোলাম কিবরিয়া, উপসচিব ও চেয়ারম্যানের একান্ত সচিব মো. কামরুল হাসান, চট্টগ্রাম উইম্যান চেম্বারের ভাইস প্রেসিডেন্ট জেসমিন আক্তার ও প্রাক্তন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট গুলশানা আলী ।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...