বিশ্বকাপে বাংলাদেশ চমকে দেবে : গ্রিনিজ

0

ইংল্যান্ডে ১৯৯৯ সালে তাঁর কোচিংয়েই প্রথমবারের মতো বিশ্বকাপ খেলেছিল বাংলাদেশ। চমকেও দিয়েছিল সবাইকে। এবার ইংল্যান্ডেই আরেকটি বিশ্বকাপের আগে ক্যারিবিয়ান কিংবদন্তি ক্রিকেটার গর্ডন গ্রিনিজ বাংলাদেশকে নিয়ে শুনিয়েছেন আশার কথা। তার মতে তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এবারের বিশ্বকাপে চমকে দিতে পারে বাংলাদেশ।

গত বছরের মে মাসে বিসিবির আমন্ত্রণে একবার বাংলাদেশে এসেছিলেন গ্রিনিজ। বৃহস্পতিবার (৪ এপ্রিল) এলেন আবার। তবে এবার ক্রিকেট নয়, গ্রিনিজ এসেছেন গলফ টুর্নামেন্টে। কুর্মিটোলা গলফ ক্লাব বঙ্গবন্ধু ওপেন টুর্নামেন্টের প্রোমোট করতে এসে গ্রিনিজকে কথা বলতেই হয়েছে ক্রিকেট নিয়ে।

আন্তর্জাতিক ক্রিকেটে সময় অনেক বদলে গেছে। এক সময়ের পুচকে বাংলাদেশ এখন ওয়ানডে ক্রিকেটের পরাশক্তিদের একটি। ক্রিকেটের সঙ্গে অনেকদিন যুক্ত না থাকা গ্রিনিজ তার খবর টুকটাক রাখেন। সেই অল্পবিস্তর ধারণা থেকে আসছে বিশ্বকাপ নিয়ে তাঁর ভাবনার কথা জানিয়েছেন, আশা করি বিশ্বকাপে বাংলাদেশ চমকে দেবে। তবে ইংল্যান্ড সম্ভবত এগিয়ে থাকবে। তবে এই মুহূর্তে কোনো দল নেই যারা একাই ছড়ি ঘোরাচ্ছে। আমি তাই বলতে পারব না, এরাই (ইংল্যান্ড) সবচেয়ে ফেভারিট। আপনি আশা করতে পারেন প্রতিদ্বন্দ্বিতার দিক দিয়ে সফল টুর্নামেন্টই হতে যাচ্ছে।

জয়নিউজ/অভিজিত/পলাশ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...