অ্যাটকোর নতুন সভাপতি অঞ্জন চৌধুরী

0

অ্যাসোসিয়েশন অব টিভি চ্যানেল ওনার্স’র (অ্যাটকো) নতুন সভাপতি হয়েছেন অঞ্জন চৌধুরী। বৃহস্পতিবার রাজধানীর গুলশানে সংগঠনটির কার্যনির্বাহী কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়। আর বিদেশি বিজ্ঞাপন বন্ধে সরকারকে আরো কঠোর হবার আহ্বান জানান তারা।

রাজধানীর গুলশানে অ্যাটকোর কার্যনির্বাহী কমিটির বৈঠক বসে। বৈঠকের কার্যসূচির অন্যতম ছিল প্রধানমন্ত্রীর বেসরকারি খাতের বিনিয়োগ উপদেষ্টা হিসেবে নিয়োগ পাওয়ায় সালমান এফ রহমান অ্যাটকোর সভাপতির পদ থেকে সরে দাঁড়ানোয় নতুন সভাপতি ঠিক করা।

এ সময় অ্যাটকোর সাবেক সভাপতি সালমান এফ রহমান বলেন, আমি আশা করছি উনি আমার থেকে আরো ভালোভাবে এই দায়িত্ব পালন করবেন। আমাদের সকলের সহযোগিতাও থাকবে তার প্রতি। এছাড়া অ্যাটকোর যেসব সমস্যা আছে সেগুলোও সমাধান করতে পারবেন।

নব নির্বাচিত সভাপতি অঞ্জন চৌধুরী বলেন, সরকার ইতিমধ্যেই ক্লিনফিডের বিষয়ে সিদ্ধান্ত নিয়েছে। এর জন্য সরকার ও তথ্য মন্ত্রাণালয়কে যত ধরণের সহযোগিতা দরকার আমরা করবো।

পরে সেখানে উপস্থিত হয়ে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার ও টেলিভিশন ক্যামেরা অ্যাসোসিয়েশনের নেতারা একটি চ্যানেলের বার্তাবিভাগ বন্ধ করে দেয়াসহ বিভিন্ন চ্যানেলে বেতন-ভাতা নিয়ে সমস্যার কথা অ্যাটকো নেতাদের কাছে তুলে ধরেন।

জয়নিউজ/অভিজিত/পলাশ
আরও পড়ুন
লোড হচ্ছে...