আল্লামা শফীর কার্যালয়ে সরকারি আমলা

0

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফীর সঙ্গে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ।

শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে হেফাজত আমিরের সঙ্গে তিনি সাক্ষাৎ করেন।

দুপুর ১টার দিকে আবুল কালাম আজাদ হাটহাজারী মাদ্রাসায় এসে বড় মসজিদে জুমার নামাজ আদায় করেন। নামাজ শেষে তিনি হেফাজত আমিরের কার্যালয় পরিদর্শন করেন বলে জানান হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ রুহুল আমীন।

তিনি আরও জানান, আবুল কালাম আজাদ প্রায় ৩০ মিনিট হেফাজত আমিরের সঙ্গে ছিলেন। এ সময় তিনি হেফাজত আমিরের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক কেন হঠাৎ হেফাজত আমিরের কার্যালয়ে এমনটা জানতে চাইলে ইউএনও এ জয়নিউজকে বলেন, তিনি মূলত চট্টগ্রামে তার নির্ধারিত কর্মসূচিতে আসেন। এসব কর্মসূচির মধ্যে হেফাজত আমিরের সঙ্গে সাক্ষাতের উদ্দেশ্য হল শফী হুজুরের দোয়া নেওয়া। পরে তিনি মাদ্রাসায় মধ্যাহ্নভোজেও অংশ নেন। এরপর বিকালে তিনি মাদ্রাসা ক্যাম্পাসও পরিদর্শন করেন।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মাশুদুল কবির, হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল আমীন, হাটহাজারী সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম, সহকারী কমিশনার (ভূমি) সম্রাট খিসা, থানার অফিসার ইনচার্জ বেলাল উদ্দীন জাহাঙ্গীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ ও হেফাজত আমিরের ছেলে মাওলানা আনাস মাদানী।

জয়নিউজ/তালেব/বিশু

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...