ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ২, আহত ৪

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনের ছাদ থেকে পড়ে দুই ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছে ৪ জন। ঘটনাটি ঘটেছে মস্তাননগর রেলস্টেশন থেকে ১০০ গজ উত্তরের রেলক্রসিংয়ে।

- Advertisement -

রোববার (২৬ আগস্ট) রাত ১০টায় ঢাকা-চট্টগ্রাম রেললাইনের মিরসরাইয়ের মস্তাননগর রেলওয়ে স্টেশন এলাকা থেকে হতাহতদের উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

জানা গেছে, কুমিল্লা থেকে চট্টগ্রাম আসার জন্য কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের ছাদে উঠে তারা। পথে মিরসরাই মস্তাননগর রেলক্রসিংয়ের দেয়ালের সাথে ধাক্কা লেগে নিচে পড়ে গেলে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

নিহতরা হলেন কুমিল্লার মানিক (৩৫) ও বরিশালের হাসান (২৫)। তারা চট্টগ্রামমুখী ৪নং কর্ণফুলী এক্সপ্রেসের যাত্রী ছিলেন। আহতদের মধ্যে রয়েছেন ব্রাহ্মণবাড়িয়া কসবার রানিয়ারা গ্রামের সুমন (১৮) ও আখাউড়ার উজ্জ্বল (১৮)। অপর দু’জনের নাম জানা যায়নি। সুমনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

- Advertisement -islamibank

সীতাকুন্ড রেলওয়ে পুলিশের ইনচার্জ দেলোয়ার হোসেন গটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM