খালেদার প্যারোলে মুক্তি বিবেচনায় আছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, সুনির্দিষ্ট কারণ দেখিয়ে আবেদন করলে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দেওয়ার বিষয়টি বিবেচনা করা হবে।

- Advertisement -

শনিবার (৬ এপ্রিল) জামালপুরের দেওয়ানগঞ্জে বাহাদুরাদ এলাকায় একটি নৌ-থানার ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির আবেদনের পরিপ্রেক্ষিতে খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। চিকিৎসকরা জানিয়েছেন তার শারীরিক অবস্থা ভালো। তারপরও বিএনপি যদি তার চিকিৎসার জন্য প্যারোলে মুক্তির আবেদন করে, সেটি যদি যৌক্তিক মনে হয় তবে বিষয়টি সরকার ভেবে দেখবে।

প্রসঙ্গত, দুর্নীতির দুই মামলায় ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। খালেদা জিয়া গুরুতর অসুস্থ দাবি করে তাকে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার দাবি জানিয়ে আসছে বিএনপি। খালেদা জিয়াকে বিএসএমএমইউতে ভর্তি করা হলে এরইমধ্যে খালেদা জিয়ার প্যারেলো মুক্তি নিয়ে বিদেশ যাওয়ার বিষয়টি আলোচনায় চলে আসে।

- Advertisement -islamibank

জয়নিউজ/অভিজিত/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM