পটিয়া বাইপাস সড়কে গতিরোধক দাবিতে মানববন্ধন    

পটিয়া উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার বাইপাস সড়কে গতিরোধক ও আন্ডারগ্রাউন্ড সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন করে কয়েকটি স্কুলের শিক্ষার্থীসহ এলাকাবাসী।

- Advertisement -

সোমবার (৮ এপ্রিল) সকাল ১১টায় এ মানববন্ধনের আয়োজন করা হয়।

- Advertisement -google news follower

কর্মসূচিতে দক্ষিণ জেলা যুবলীগ সদস্য আবু ছালেহ মো.শাহরিয়ার বলেন, আমাদের দাবি ভবিষ্যতে রহিমের মত কাউকে যাতে সড়ক দুর্ঘটনায় অকালে প্রাণ হারাতে না হয়, তার জন্য বাইপাস সড়কের সঙ্গে প্রত্যেক সংযোগ সড়কে গতিরোধক বসানো হোক। এরপর স্থায়ীভাবে বাইপাস সড়কে আন্ডারগ্রাউন্ড সড়ক তৈরি করা হোক।

মানবন্ধনে ভাটিখাইন এলাকার বাসিন্দারা বলেন, বাইপাস উঁচু এবং গ্রামের মধ্য দিয়ে বাস্তবায়ন হওয়ায় গ্রামের লোকজনের চরম ভোগান্তিতে পড়েছে। স্কুল-কলেজের শিক্ষার্থী, মুসল্লি, রোগীসহ সকলের দুর্ভোগের অন্ত নেই। কিছুদিন  আগে ভাটিখাইন গ্রামের এক বাসিন্দাকে বাইপাস সড়কে প্রাণ দিতে হয়েছে।

- Advertisement -islamibank

তারা অবিলম্বে সড়কে গতিরোধক ও আন্ডারগ্রাউন্ড সড়ক নির্মাণের দাবি জানান।

মানববন্ধনে রহিমের সন্তানেরা বলেন, নিরাপদ সড়ক চাই। মরণ নয়, জীবন চাই। আম্মু-আব্বুর হাত ধরে বাঁচতে চাই।

উল্লেখ্য, মঙ্গলবার (২ এপ্রিল) সকালে পটিয়া পৌরসদরের নবনির্মিত বাইপাস সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে ভাটিখাইন গ্রামের ব্যবসায়ী রহিম নিহত হন। এ ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীসহ ৪ জন গুরুতর আহত হয়।

জয়নিউজ/কাউছার/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM