সতিনকে ‘ঘোড়া’ ডাকায় গ্রেপ্তার

0

আরব আমিরাতে সাবেক স্বামীর নতুন স্ত্রীকে ‘ঘোড়া’ ডাকায় গ্রেপ্তার হয়েছেন লালেহ শাহরাভেশ (৫৫) নামের এক ব্রিটিশ নারী।

ব্রিটিশ সংবাদমাধ্যম এক প্রতিবেদনে বলেন, লন্ডনের বাসিন্দা শাহরাভেশ সতীনকে ‘ঘোড়া’ ডাকায় দুই বছরের কারাদণ্ডের সাজা পেয়েছেন। একই সঙ্গে তাকে আরো ৫০ হাজার পাউন্ড জরিমানা করেছে আমিরাতের একটি আদালত।

সংযুক্ত আরব আমিরাতের সাইবার ক্রাইম আইনে সামাজিক যোগাযোগমাধ্যমে কারো বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করা হলে তাকে জরিমানার পাশাপাশি কারাদণ্ডের সাজা ভোগ করতে হয়।

জানা যায়, শাহরাভেশ তার সাবেক স্বামীর সঙ্গে ১৮ বছর সংসার করেছেন। এ সময়ের মধ্যে তিনি অল্প কিছুদিন আরব আমিরাতে বসবাস করেছিলেন।

মেয়েকে নিয়ে ব্রিটেনে ফিরে যাওয়ার পর তার স্বামী মুখ ফিরিয়ে নেন। পরে তাদের বিচ্ছেদ ঘটে। কিছুদিন পর তিনি তার সাবেক স্বামীর সঙ্গে নতুন স্ত্রী দেখতে পান। ওই নারীকে বিয়ে করে ফেসবুকে দেওয়া ছবিতে শাহরাভেশ ফার্সি ভাষায় দুটি কমেন্ট করেন।

একটিতে তিনি বলেন, আমি আশা করছি, তুমি মাটির নিচে তলিয়ে যাবে। তুমি একজন নির্বোধ। ধিক্কার তোমাকে। এ ঘোড়ার জন্য তুমি আমাকে ছেড়ে গেছ।

পরে সাবেক স্বামীর শেষকৃত্যে অংশ নিতে দুবাইয়ে যান লালেহ শাহরাভেশ। তার সাবেক স্বামীর স্ত্রীও দুবাইয়ে বসবাস করেন। পুলিশের কাছে অভিযোগ করেন তিনি। অভিযোগে ভিত্তিতে লালেহকে গ্রেপ্তার করে পুলিশ।

জয়নিউজ/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...