সিআইইউতে ইন্টারনেট বিষয়ক সেমিনার

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউ) অনুষ্ঠিত ইন্টারনেটের সঙ্গে বস্তুগত বিষয়ের সমন্বয় করে কীভাবে নতুনত্ব সৃষ্টি করা যায় তা নিয়ে অনুষ্ঠিত হল এক সেমিনার।

- Advertisement -

সোমবার (৮ এপ্রিল) দুপুরে নগরের জামালখানের সিআইইউ ক্যাম্পাসের অডিটোরিয়ামে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এ সেমিনারের আয়োজন করে।

- Advertisement -google news follower

এসময় বিজ্ঞান মনস্ক শিক্ষার্থী, ইন্টারনেট পটু, ফেসবুকে সক্রিয় ছাত্র-ছাত্রী ও সিআইইউর স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসান বলেন, যুগের পরিবর্তনের সঙ্গে ইন্টারনেটের ব্যবহারও বাড়ছে। আর তাতেই আরও সহজ হয়ে যাচ্ছে পুরো পৃথিবী।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে তিনি ইন্টারনেটকে কাজে লাগিয়ে বস্তুগত বিষয়গুলোর নতুন ব্যবহারের চমৎকার উদাহরণ উপস্থাপন করেন।

সভাপতির বক্তব্যে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক আতিকুর রহমান বলেন, ধারণাটি নতুন। ঘরে থাকা বস্তুগুলোর সঙ্গে যদি প্রযুক্তির সংযোগ ঘটে তাহলে ব্যাপারটি দারুণ কিছু হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন সহযোগী অধ্যাপক ড. আসিফ ইকবাল। পরে প্রধান বক্তা মুনির হাসানের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়। প্রেস বিজ্ঞপ্তি

জয়নিউজ/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM