পহেলা বৈশাখে সিএমপির ১১ নির্দেশনা

0

আসন্ন পহেলা বৈশাখ উপলক্ষে ১৪ এপ্রিল সন্ধ্যা ৬টার মধ্যে সব ধরণের অনুষ্ঠান শেষ করার নির্দেশনা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। এটি ছাড়াও নববর্ষ উদযাপনকে ঘিরে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সিএমপি’র পক্ষ থেকে আরো ১১টি নির্দেশনা দেওয়া হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) দুপুরে দামপাড়া পুলিশ লাইনে পহেলা বৈশাখ উপলেক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত সমন্বয় সভায় এসব নির্দেশনা দেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

নিদের্শনাগুলোর মধ্যে রয়েছে সন্ধ্যা ৬টার মধ্যে সব ধরণের অনুষ্ঠান শেষ করা, মুখোশ ব্যবহার না করা, বাজি বা পটকা বহন ও ফোটানো থেকে বিরত থাকা, ভুভুজেলা বা বাঁশি ইত্যাদি বাজানো হতে বিরত থাকা, বড় ব্যাগ-পোটলা-ব্যাক প্যাক বহন করা হতে বিরত থাকা, ডিসি হিল ও সিআরবি এলাকায় দর্শকদের নির্ধারিত প্রবেশ ও বাহির পথ ব্যবহার করা।

সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত সমন্বয় সভায় উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) কুসুম দেওয়ান, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, উপ-কমিশনার (সদর) শ্যামল কুমার নাথসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন সংস্থা ও পহেলা বৈশাখ উদযাপন কমিটির প্রতিনিধিরা।

জয়নিউজ/রুবেল/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...