‘শিক্ষা ও দক্ষতার পাশাপাশি মানবিক গুণাবলির প্রয়োজন’

0

শিক্ষা ও দক্ষতার পাশাপাশি মানবিক ও সামাজিক গুণাবলির বিকাশ প্রয়োজন উল্লেখ করে মেয়র নাছির উদ্দীন বলেন, মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ একটা সুস্থ সমাজ ও দেশ গড়ে তোলা সম্ভব। শিক্ষার্থীদের সাধারণ শিক্ষার পাশাপাশি প্রযুক্তিগত ও কারিগরি শিক্ষার উপর গুরুত্ব দেওয়া প্রয়োজন।

সোমবার (৮ এপ্রিল) ফিরিঙ্গীবাজার ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে কৃতি শিক্ষার্থী ও গর্বিত পিতা-মাতা সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ফিরিঙ্গীবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন চসিক কাউন্সিলর মো. ইসমাইল বালী, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ উদ্দিন, রাজনীতিক রফিকুল ইসলাম মোমিন, শিক্ষক সাহাদাত হোসেন, ছাত্রনেতা অছিউর রহমান, সাফাত বিন আমিন, অনিন্দ্য দেব, অভিভাবক সালমা আক্তার শরিফ, ছাত্র মো. রাব্বি ও ছাত্রী তানিয়া আক্তার সুখি।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চসিক হোমিওপ্যাথিক কলেজের অধ্যক্ষ ডা. নুরুল আমিন, জেএমসেন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জহিরুল ইসলাম, সমাজসেবক আবদুল হাই, আবদুল হামিদ সওদাগর, আবদুল হালিম দোভাষ, মোহাম্মদ গোলাম কিবরিয়া, জাহাঙ্গীর সিদ্দিকী, নাসির আহমেদ, মঞ্জুরুল আলম মঞ্জু, সাবিনা কাইয়ুম লাকি, মঞ্জুর মোর্শেদ, মোক্তার আহমেদ, আবদুল মাবুদ, আফসার উদ্দিন, আফতাব আহমেদ, খোরশেদ আলম রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন, মো. তাজ উদ্দিন ও মো. জাহাঙ্গীর আলম।

জয়নিউজ/কাউছার/বিশু

আরও পড়ুন
লোড হচ্ছে...